বাংলা নিউজ > ঘরে বাইরে > মদ্যপ বাবার অত্যাচারে অতিষ্ঠ হয়ে খুন করল কিশোর
বাবাকে খুন করল ছেলে। প্রতীকী ছবি

মদ্যপ বাবার অত্যাচারে অতিষ্ঠ হয়ে খুন করল কিশোর

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২২ অগস্ট আশঙ্কাজনক অবস্থায় ওই কনস্টেবলকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। এরপরে ৩১ আগস্ট ময়নাতদন্তের রিপোর্ট এ জানা যায়, ওই কনস্টেবলের পাঁজরের হাড়ে ফাটলসহ ১৯ টি জায়গায় আঘাত রয়েছে।

মদ্যপ অবস্থায় ছেলের উপর অত্যাচার চালাতেন বাবা। সেই অত্যাচার সইতে না পেরে শেষ পর্যন্ত বাবাকেই খুন করে ফেলল ১৭ বছরের এক কিশোর। ঘটনাটি উত্তর দিল্লির সরাই রোহিল্লা এলাকায়। এই ঘটনায় অভিযুক্ত কেসরকে গ্রেফতার করেছে পুলিশ। মৃত ব্যক্তি আরপিএফের কনস্টেবল ছিলেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২২ অগস্ট আশঙ্কাজনক অবস্থায় ওই কনস্টেবলকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। এরপরে ৩১ আগস্ট ময়নাতদন্তের রিপোর্ট এ জানা যায়, ওই কনস্টেবলের পাঁজরের হাড়ে ফাটলসহ ১৯ টি জায়গায় আঘাত রয়েছে। ঘটনায় পুলিশ পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে তার ছেলেই তাকে খুন করেছে। জেরায় খুনের কথা স্বীকার করেছে কিশোর। কাঠের রোলিং পিন দিয়ে সে বাবাকে খুন করেছে বলে জানিয়েছে।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর) সাগর সিং কালসি জানিয়েছেন, গত ৪ সেপ্টেম্বর এই ঘটনায় খুনের মামলা রুজু হয়। এরপরেই তদন্ত শুরু করে পুলিশ। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ওই আরপিএফ কনস্টেবল প্রতিদিনই মদ্যপ অবস্থায় ছেলে স্ত্রী এবং পরিবারের অন্যান্য সদস্যদের মারধর করার পাশাপাশি গালিগালাজ করতেন। তার এই কাণ্ডে পরিবারের সকলে অতিষ্ঠ হয়ে পড়েছিলেন। ঘটনার দিন ওই কনস্টেবল তার ছেলেকে ব্যাপক মারধর করেছিলেন। এমনকি ছেলেকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছিলেন বলে জানা যায়। সেই সূত্র ধরে পুলিশ জানতে পারে ছেলেই বাবাকে খুন করেছে। এর পরেই তাকে গ্রেফতার করে পুলিশ।

বন্ধ করুন