বাংলা নিউজ > ঘরে বাইরে > মদ্যপ বাবার অত্যাচারে অতিষ্ঠ হয়ে খুন করল কিশোর

মদ্যপ বাবার অত্যাচারে অতিষ্ঠ হয়ে খুন করল কিশোর

বাবাকে খুন করল ছেলে। প্রতীকী ছবি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২২ অগস্ট আশঙ্কাজনক অবস্থায় ওই কনস্টেবলকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। এরপরে ৩১ আগস্ট ময়নাতদন্তের রিপোর্ট এ জানা যায়, ওই কনস্টেবলের পাঁজরের হাড়ে ফাটলসহ ১৯ টি জায়গায় আঘাত রয়েছে।

মদ্যপ অবস্থায় ছেলের উপর অত্যাচার চালাতেন বাবা। সেই অত্যাচার সইতে না পেরে শেষ পর্যন্ত বাবাকেই খুন করে ফেলল ১৭ বছরের এক কিশোর। ঘটনাটি উত্তর দিল্লির সরাই রোহিল্লা এলাকায়। এই ঘটনায় অভিযুক্ত কেসরকে গ্রেফতার করেছে পুলিশ। মৃত ব্যক্তি আরপিএফের কনস্টেবল ছিলেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২২ অগস্ট আশঙ্কাজনক অবস্থায় ওই কনস্টেবলকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। এরপরে ৩১ আগস্ট ময়নাতদন্তের রিপোর্ট এ জানা যায়, ওই কনস্টেবলের পাঁজরের হাড়ে ফাটলসহ ১৯ টি জায়গায় আঘাত রয়েছে। ঘটনায় পুলিশ পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে তার ছেলেই তাকে খুন করেছে। জেরায় খুনের কথা স্বীকার করেছে কিশোর। কাঠের রোলিং পিন দিয়ে সে বাবাকে খুন করেছে বলে জানিয়েছে।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর) সাগর সিং কালসি জানিয়েছেন, গত ৪ সেপ্টেম্বর এই ঘটনায় খুনের মামলা রুজু হয়। এরপরেই তদন্ত শুরু করে পুলিশ। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ওই আরপিএফ কনস্টেবল প্রতিদিনই মদ্যপ অবস্থায় ছেলে স্ত্রী এবং পরিবারের অন্যান্য সদস্যদের মারধর করার পাশাপাশি গালিগালাজ করতেন। তার এই কাণ্ডে পরিবারের সকলে অতিষ্ঠ হয়ে পড়েছিলেন। ঘটনার দিন ওই কনস্টেবল তার ছেলেকে ব্যাপক মারধর করেছিলেন। এমনকি ছেলেকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছিলেন বলে জানা যায়। সেই সূত্র ধরে পুলিশ জানতে পারে ছেলেই বাবাকে খুন করেছে। এর পরেই তাকে গ্রেফতার করে পুলিশ।

ঘরে বাইরে খবর

Latest News

কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত ভোট দিলেই মিলছে ঘুগনি-মুড়ি! খবরে কান্দির শাসপাড়া আগরতলা-কলকাতা রুটে বিমান ভাড়া নিয়ন্ত্রণে সিন্ধিয়াকে চিঠি বিরোধী দলনেতার

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.