বাংলা নিউজ > ঘরে বাইরে > Son Kills Mother: পাবজি খেলায় বাধা,নিজের ঘুমন্ত মাকে খুন নাবালকের! দেহ ঘরে লুকিয়ে রেখেই চলল পার্টি
পাবজির নেশায় নিজের মাকে খুন নাবালকের (ছবি - লাইভহিন্দুস্তান)

Son Kills Mother: পাবজি খেলায় বাধা,নিজের ঘুমন্ত মাকে খুন নাবালকের! দেহ ঘরে লুকিয়ে রেখেই চলল পার্টি

  • Son Kills Mother: জানা গিয়েছে, অভিযুক্তের বাবার একটি লাইসেন্সধারী রিভলভার ছিল। সেই বন্দুক দিয়েই ঘুমন্ত মায়ের মাথায় গুলি করে অভিযুক্ত নাবালক। এর আগে শনিবারই রাতে গেম খেলা নিয়ে মায়ের সঙ্গে এক প্রস্ত ঝামেলা হয়েছিল সেই নাবালকের।

পাবজি ও ইনস্টাগ্রামে আশক্ত ছিল ছেলে। মায়ের শত বারণেও মোবাইল ছাড়তে নারাজ ছিল ১৬ বছর বয়সি ছেলে। শাসন করতে মা ছেলেকে মারতেন। সেই আক্রোশ থেকে নিজের মাকেই গুলি করে খুন করল নাবালক। এই মর্মান্তিক ঘটনা ঘটেছে শনিবার উত্তরপ্রদেশের লখনউতে। মৃতার নাম সাধনা সিংহ (৪০)। অভিযুক্ত ছেলে দশম শ্রেণির ছাত্র বলে জানা গিয়েছে। নিজের মাকে খুন করে দুই দিন ধরে ফ্ল্যাটেই লুকিয়ে রেখেছিল দেহ। তার বোনকে কাউকে এই ঘটনার কথা না বলতে শাসিয়েছিল সে। যাতে মৃতদেহের গন্ধ বাইে না যায়, তাই রুম ফ্রেশনার ব্যবহার করছিল অভিযুক্ত।

অভিযুক্তের বাবা একজন সেনাকর্মী। তিনি বাড়িতে ছিলেন না ঘটনার সময়। জানা গিয়েছে, অভিযুক্তের বাবার একটি লাইসেন্সধারী রিভলভার ছিল। সেই বন্দুক দিয়েই ঘুমন্ত মায়ের মাথায় গুলি করে অভিযুক্ত নাবালক। এর আগে শনিবারই রাতে গেম খেলা নিয়ে মায়ের সঙ্গে এক প্রস্ত ঝামেলা হয়েছিল সেই নাবালকের। এদিকে খুন করার পর দুই দিন ধরে ঘরের মধ্যে মায়ের মৃতদেহ লুকিয়ে রেখেছিল সে। এই সময় নিজের বন্ধুদের সঙ্গে ঘরে পার্টিও করে অভিযুক্ত।

এদিকে পুলিশি জিজ্ঞাসাবাদে প্রাথমিক ভাবে নিজের মাকে খুন করার কথা অস্বীকার করে সেই নাবালক। বরং সেই এই ঘটনার দোষ চাপায় এক ইলেক্ট্রিশিয়ানের উপর। সে দাবি করে যে দুই দিন আগে এক ইলেক্ট্রিশিয়ান এসেছিল বাড়িতে। সেই তার মাকে খুন করেছে। পরে অবশ্য পুলিশ নাবালকটিকে হেফাজতে নিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে সাধনা দুই সন্তানকে নিয়ে ঘুমাচ্ছিলেন। ৩টা নাগাদ ঘুম থেকে উঠে ছেলে মাকে মাথায় গুলি করে খুন করে। পরে ছোট বোনকে হুমকি দিয়ে অন্য ঘরে শুতে চলে যায় অভিযুক্ত। পরে অভিযুক্তর বোন পুরো বিষয়টি পুলিশকে জানায়। তার বয়ানের ভিত্তিতেই গ্রেফতার করা হয় অভিযু্ক্তকে।

বন্ধ করুন