বাংলা নিউজ > ঘরে বাইরে > শাসকের জীবনে ঔদ্ধত্য, মিথ্যাচার ও প্রতিশ্রুতি ভঙ্গের স্থান নেই, দশেরায় শুভেচ্ছাবার্তা সনিয়ার
দেশবাসীকে দশেরার শুভেচ্ছা জানিয়ে বার্তা দিলেন কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধী।
দেশবাসীকে দশেরার শুভেচ্ছা জানিয়ে বার্তা দিলেন কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধী।

শাসকের জীবনে ঔদ্ধত্য, মিথ্যাচার ও প্রতিশ্রুতি ভঙ্গের স্থান নেই, দশেরায় শুভেচ্ছাবার্তা সনিয়ার

  • নবরাত্রির শেষে দশেরা অবিচারের বিরুদ্ধে ন্যায় বিচারের জয়, মিথ্যার বিরুদ্ধে সত্যের জয়, অহঙ্কার ও ঔদ্ধত্য দূর করে কর্তব্যে অবিচল থাকার নতুন শপথ গ্রহণ করার সময়।

প্রশাসনে জনতাই মুখ্য। ঔদ্ধত্য, মিথ্যাচার ও প্রতিশ্রুতি ভঙ্গের স্থান কোনও শাসকের জীবনেই থাকতে পারে না। দশেরা উপলক্ষে শুভেচ্ছাবার্তায় দেশবাসীর উদ্দেশে সোমবার এই বিবৃতি দিলেন কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধী।

দেশবাসীকে দশেরার শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও।

শুভেচ্ছাবার্তায় সনিয়া বলেন, নবরাত্রির শেষে দশেরা অবিচারের বিরুদ্ধে ন্যায় বিচারের জয়, মিথ্যার বিরুদ্ধে সত্যের জয়, অহঙ্কার ও ঔদ্ধত্য দূর করে কর্তব্যে অবিচল থাকার নতুন শপথ গ্রহণ করার সময়। 

দশেরা মানুষের জীবনে আনন্দ, শান্তি ও প্রাচুর্য ছাড়াও ঐক্যের শক্তি এবং মানুষের মনে মূল্যবোধ জাগিয়ে তুলবে বলে কামনা করেন সনিয়া। 

সেই সঙ্গে করোনাভাইরাস সংক্রমণের জেরে দেশব্যাপী কোভিড অতিমারীতে উৎসব পালনের সময় নিজেদের সুরক্ষিত রাখার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলতেও দেশবাসীর প্রতি আবেদন জানান কংগ্রেস সভাপতি। 

দশেরা ও বিজয়াদশমী উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস সাংগঠনিক সাধারণ সম্পাদক কে সি বেণুগোপাল, মুখ্য দলীয় মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা ও প্রিয়াঙ্কা গান্ধী ভঢরা।

 

বন্ধ করুন