বাংলা নিউজ > ঘরে বাইরে > বায়ুদূষণের জেরে কিছুদিনের জন্য দিল্লির বাইরে যাচ্ছেন সোনিয়া গান্ধী
সোনিয়া গান্ধী
সোনিয়া গান্ধী

বায়ুদূষণের জেরে কিছুদিনের জন্য দিল্লির বাইরে যাচ্ছেন সোনিয়া গান্ধী

  • সূত্রের খবর, চিকিৎসকরা সোনিয়া গান্ধীকে কোনও গরম জায়গায় থাকতে পরামর্শ দিয়েছেন যতদিন না দিল্লির হাওয়া বাতাসের পরিস্থিতি উন্নতি হয়।

দিল্লিতে ক্রমশ বাড়ছে বায়ুদূষণ। এতেই চাগাড় দিয়ে উঠেছে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর বুকে চেস্ট ইনফেকশন। তাই ডাক্তারদের পরামর্শ মেনে শুক্রবার রাজধানী ছাড়ছেন কংগ্রেস নেত্রী। 

সূত্রের খবর, চিকিৎসকরা সোনিয়া গান্ধীকে কোনও গরম জায়গায় থাকতে পরামর্শ দিয়েছেন যতদিন না দিল্লির হাওয়া বাতাসের পরিস্থিতি উন্নতি হয়। চেন্নাই ও গোয়া এই দুটি স্থানকে চিহ্নিত করা হয়েছে। সোনিয়া গান্ধীর সঙ্গে রাহুল বা প্রিয়াঙ্কা, তাঁর দুই সন্তানের মধ্যে কেউ একটা যাবেন। 

গতকাল ইন্দিরা গান্ধীর জন্মজয়ন্তীতে প্রয়াত প্রধানমন্ত্রীর স্মৃতিসৌধে মাল্যদান করতে গিয়েছিলেন সোনিয়া গান্ধী। জানা গিয়েছে যে একমাস ধরে চেস্ট ইনফেকশনে ভুগছেন ইন্দিরা গান্ধী। সেই জন্যই চেঞ্জের জন্য দিল্লি ছাড়ছেন তিনি। 

চলতি বছরের ৩০ জুলাই হাসপাতালে ভর্তি হন তিনি। অগস্টে ছাড়া পান, কিন্তু তারপর থেকে ওষুধের ডোজ বেড়েছে। সেপ্টেম্বরের শেষে বাদল অধিবেশনের সময় রুটিন চেকআপের জন্য আমেরিকায় গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন রাহুল গান্ধী। 

উপ-নির্বাচন ও বিহার ভোটে ভরাডুবির পর ফের কংগ্রেসে মাথাচাড়া দিয়ে উঠেছে অন্তর্দ্বন্দ্ব। এই হারের অধ্যায় কবে শেষ হবে, সেই নিয়ে কি দল আদৌ বিশ্লেষণ করবে, সেই প্রশ্নই করছেন কপিল সিবাল সহ অনেক বিক্ষুব্ধরা। সেই সময়ই ফের রাজধানী ছাড়ছেন সোনিয়া গান্ধী। 

বন্ধ করুন