বাংলা নিউজ > ঘরে বাইরে > Sonia Gandhi Released from Hospital: হাসপাতাল থেকে ছাড়া পেলেন সোনিয়া, ED দফতরে হাজিরা দেবেন কংগ্রেস নেত্রী?
কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী (PTI)

Sonia Gandhi Released from Hospital: হাসপাতাল থেকে ছাড়া পেলেন সোনিয়া, ED দফতরে হাজিরা দেবেন কংগ্রেস নেত্রী?

  • Sonia Gandhi Released from Hospital: কোভিড আক্রান্ত হওয়ায় সোনিয়ার শরীরে সমস্যা দেখা দিয়েছিল। এই আবহে রাজধানীর স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। আজকে তাঁকে ছাড়া হল হাসপাতাল থেকে।

আটদিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন কংগ্রেসের অন্তরবর্তীকালীন সোনিয়া গান্ধী। এর আগে কোভিড আক্রান্ত হওয়ায় তাঁর শরীরে সমস্যা দেখা দিয়েছিল। এই আবহে রাজধানীর স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। আজকে তাঁকে ছাড়া হল হাসপাতাল থেকে। উল্লেখ্য, আগামী ২৩ জুন তাঁকে ইডি তলব করেছে ন্যাশনাল হেরাল্ড মামলায়। 

এর আগে ১২ জুন সোনিয়াকে স্যর গঙ্গারাম হাসপাতালে ভর্তি করতে হয়। কোভিডের জেরে ফাঙ্গাল সংক্রমণে আক্রান্ত হয়েছিলেন সোনিয়া। জানা যায়, শ্বাসনালীতে সংক্রমণের কারণে তাঁর নাক দিয়ে রক্ত পড়ছিল। অবশ্য হাসপাতালে ভর্তি হতেই চিকিৎসায় সাড়া দেন সোনিয়া। আপাতত তিনি বাড়িতে বিশ্রাম করবেন। তবে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ায় ২৩ তারিখ ইডি দফতরে হাজিরা দিতে পারেন সোনিয়া। এই নিয়ে শউরু হয়েছে জল্পনা।

এর আগে গত ১১ জুন নতুন করে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীকে তলবের নোটিস পাঠায় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। ন্যাশনাল হেরাল্ড আর্থিন দুর্নীতির মামলায় এর আগেও তলব করা হয়েছিল সোনিয়া গান্ধীকে। তবে তিনি করোনা আক্রান্ত হয়ে পড়ায় তদন্তকারীদের মুখোমুখি হননি। এই আবহে আগামী ২৩ জুন সোনিয়াকে ডেকে পাঠিয়েছে ইডি। এদিকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ১৩ জুন রাহুল গান্ধীকেও এই একই মামলায় তলব করে। এরপর লাগাতার বেশ কয়েকদিন ধরে রাহুলকে এই মামলায় জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। প্রসঙ্গত, গত ১ জুন ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল ও সোনিয়াকে তলব করেছিল ইডি। ৮ জুন ইডি দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল সোনিয়ার। তবে তিনি কোভিড আক্রান্ত হওয়ায় তিনি হাজিরা দিতে পারেননি। এদিতে রাহুলও বিদেশে থাকায় প্রথম তলবে সাড়া দিতে পারেননি। 

 

 

বন্ধ করুন