বাংলা নিউজ > ঘরে বাইরে > Anand Sharma: সত্যিই কি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে বসেছেন আনন্দ শর্মা? জল্পনার পারদ চড়তেই মুখ খুললেন কংগ্রেস নেতা

Anand Sharma: সত্যিই কি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে বসেছেন আনন্দ শর্মা? জল্পনার পারদ চড়তেই মুখ খুললেন কংগ্রেস নেতা

আনন্দ শর্মা. (PTI) (HT_PRINT)

বিষয়টি নিয়ে অবশ্য আনন্দ শর্মা মুখ খুলেছেন। জানিয়েছেন, ‘আমাকে যদি জেপি নাড্ডার সঙ্গে দেখা করতেই হয়, তাহলে সর্বসমক্ষে করব।’ এরই সঙ্গে তিনি বলেন, ‘আমরা দুজনেই একই রাজ্যের বাসিন্দা। আমাদের শিক্ষা প্রতিষ্ঠানও এক। এরসঙ্গে কোনও রাজনৈতিক প্রাসঙ্গিকতা যুক্ত নয়।’

সামনেই গুজরাত নির্বাচন। বছর ঘুরলেই একাধিক রাজ্যে বিধানসভা নির্বাচন, আর তারপর ২০২৪ লোকসভা ভোট। ধীরে ধীরে হাইভোল্টেজ লোকসভা ভোট নিয়ে পিচ প্রস্তুতিতে ব্যস্ত সব কয়টি দল। তারই মাঝে রাজধানী দিল্লির বুকে আলাদা করে রাজনৈতিক ঝড় তোলে ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধীকে ইডির জিজ্ঞাসাবাদের ঘটনা। রাহুলের জিজ্ঞাসাবাদের প্রতিবাদে সরব হতে যে কংগ্রেস নেতাদের দেখা যায়, তাঁদের মধ্যে প্রথমসারির মুখ আনন্দ শর্মা। যাঁর সঙ্গে বিজেপি সভাপতি জেপি নাড্ডার বৈঠক নিয়ে জল্পনা তুঙ্গে।

 দিল্লির রাজনীতির পারদ চড়িয়ে সদ্য একটি গুঞ্জন রাজনৈতিক গলির আনাচ কানাচ ঘুরতে শুরু করেছে। জল্পনা, বিজেপির সর্বভারতীয় সভাপতির সঙ্গে সদ্য কংগ্রেসের প্রথম সারির নেতা আনন্দ শর্মার সাক্ষাৎ হয়েছে। এই বিষয়টি নিয়ে অবশ্য আনন্দ শর্মা মুখ খুলেছেন। জানিয়েছেন, ‘আমাকে যদি জেপি নাড্ডার সঙ্গে দেখা করতেই হয়, তাহলে সর্বসমক্ষে করব।’ এরই সঙ্গে তিনি বলেন, ‘আমরা দুজনেই একই রাজ্যের বাসিন্দা। আমাদের শিক্ষা প্রতিষ্ঠানও এক। এরসঙ্গে কোনও রাজনৈতিক প্রাসঙ্গিকতা যুক্ত নয়।’ রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধীদের 'পাওয়ার' প্যাক প্রচারে শরদ ! স্ট্র্যাটেজি কী?

উল্লেখ্য, আনন্দ শর্মা এও বলেন, ‘আমার সবরকমের অধিকার আছে ওঁর (জেপি নাড্ডা)র সঙ্গে দেখা করার। উনি আমার জন্য শুধু বিজেপির সর্বভারতীয় সাধঝারণ সম্পাদকই নন।’ উল্লেখ্য, হিমাচল প্রদেশের একই বিশ্বাবিদ্যালয়ের ছাত্র আনন্দ শর্মা ও জেপি নাড্ডা। বিশ্ববিদ্যালয় তাঁদের একসঙ্গে সংবর্ধনা দেবে বলেও আহ্বান করেছে বলে জানান আনন্দ শর্মা। উল্লেখ্য, এর আগেও জেপি নাড্ডার সঙ্গে আনন্দ শর্মীর বৈঠক হয়েছে বলে গুঞ্জন ছিল।

 

 

 

 

 

 

 

বন্ধ করুন