বাংলা নিউজ > ঘরে বাইরে > Sri lanka:প্রধানমন্ত্রীর খাটে কুস্তির আসর, রাষ্ট্রপতির সোফাতে নাক ডেকে ঘুম:Video

Sri lanka:প্রধানমন্ত্রীর খাটে কুস্তির আসর, রাষ্ট্রপতির সোফাতে নাক ডেকে ঘুম:Video

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে এভাবেই সোফাতে গা এলিয়ে দেন বিক্ষোভকারীরা(AP Photo/Eranga Jayawardena) (AP)

ভিডিয়োতে দেখা যাচ্ছে দামী খাটে একেবারে যেন WWE'র পার্ট টু হচ্ছে। দড়াম করে খাটের গদিতে তুলে আছাড়। চারপাশে ঘিরে রয়েছে দর্শকরা। মজা করে এসবই করলেন যুবকরা। আর তা দেখে হেসে লুটোপুটি করছেন নেটিজেনরা। 

শনিবার শ্রীলঙ্কার বাসভবনের দিকে ছুটে গিয়েছিলেন ক্ষুব্ধ জনতা। দলে দলে ঢুকেছিলেন ভেতরে। কিন্তু তাঁরা কী করলেন ওই ভবনে? তারই কিছু ছবি এবার প্রকাশ্যে এসেছে। তবে এত সংকটের মধ্যেও সেই ছবি যেন একেবারে কমিক রিলিফ।

ছবিতে দেখা গিয়েছে প্রেসিডেন্টের বাসভবনে ঢুকেই হই হই করে কয়েকজন সুইমিং পুলে ঝাঁপ দেন। এরপর চলে তুমুল সাঁতার। গদি আঁটা সোফায় গা এলিয়ে দিয়েছিলেন কয়েকজন। সেখানেই চলে খোস গল্প। তার সঙ্গে সেলফি তোলার পর্বও চলে পুরোদমে।

এদিকে একজন আবার একটা টুকরো কাপড় ধরেও টানাটানি করেন। তার দাবি এটা প্রেসিডেন্ট রাজাপক্ষের অন্তর্বাস। তবে শুধু রাষ্ট্রপতির বাড়িতেই নয়, প্রধানমন্ত্রীর বাড়িতেও ঢুকে পড়েছিলেন অনেকেই। সেখানকার ভিডিয়ো সামনে এসেছে এবার।

সেখানে দেখা যাচ্ছে কয়েকজন জিম প্র্যাকটিশ করা শুরু করেছেন। আয়েশ করে টিভিও দেখলেন কয়েকজন। আর প্রধানমন্ত্রীর খাটে কুস্তির আসর বসবে তেমনটা হয়তো স্বপ্নেও ভাবেননি রনিল বিক্রমসিঙ্ঘে। তবে সেটাই হল এদিন।

 

ভিডিয়োতে দেখা যাচ্ছে দামী খাটে একেবারে যেন WWE'র পার্ট টু হচ্ছে। দড়াম করে খাটের গদিতে তুলে আছাড়। চারপাশে ঘিরে রয়েছে দর্শকরা। মজা করে এসবই করলেন যুবকরা। আর তা দেখে হেসে লুটোপুটি করছেন নেটিজেনরা।

অপর একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে রাষ্ট্রপতি কনফারেন্স রুমে আইএমএফের নকল মিটিং বসেছে। আর সেই ছবি দেখে হাসি চেপে রাখতে পারেননি আমজনতা।

ঘরে বাইরে খবর

Latest News

বাবাকে কোলে তুলে নিলেন! ভারতীয় দলে জায়গা পাওয়ার পরেই হর্ষিতের বিশেষ সেলিব্রেশন ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত? কাঁথিতে চরমে TMCর গোষ্ঠীকোন্দল, উত্তমের বিরুদ্ধে কলকাতায় নালিশ করলেন সুপ্রকাশ Euro 2024: চ্যাম্পিয়ন হওয়ার পরে নিষিদ্ধ স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি রোচা বিক্রি হয়ে যাচ্ছে গুজরাট টাইটান্স দল, কেনার জন্যে ঝাঁপাচ্ছে আদানিরা: রিপোর্ট গলায় অস্ত্রোপচার, সরানো হল টিউমার! কেমন আছেন স্যার জিওফ্রে বয়কট? মাত্র ১৬ বছর বয়সে সেঞ্চুরি! বিশ্ব ক্রিকেটকে চমকে দিলেন ফ্লিনটফের ছেলে রকি হ্যান্ডসাম বাবার মিষ্টি মেয়ে! নেই ডোনা, সানার সঙ্গে কোথায় একান্তে গেলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.