বাংলা নিউজ > ঘরে বাইরে > পার্থকে দেখেই আছড়ে পড়ল জনরোষ, ‘চোর, চোর’ বলে তেড়ে এল জনতা

পার্থকে দেখেই আছড়ে পড়ল জনরোষ, ‘চোর, চোর’ বলে তেড়ে এল জনতা

পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বর নিয়ে যাচ্ছে ED. (PTI)

কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে সোমবার বেলা ১০.৪৫ মিনিট নাগাদ ভুবনেশ্বর এইমস হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে পৌঁছয় ইডি। ভুবনেশ্বর বিমানবন্দর থেকে বিশেষ অ্যাম্বুল্যান্সে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

ভূবনেশ্বরে পৌঁছতেই পার্থ চট্টোপাধ্যায়ের উদ্দেশে আছড়ে পড়ল জনরোষ। সোমবার সকালে কার্যত ব্যর্থ হল নিরাপত্তার যাবতীয় আয়োজন। ভুবনেশ্বর এইমসে পার্থবাবুকে দেখেই ‘চোর, চোর’ বলে তেড়ে এল জনতা। সামলাতে হিমসিম খেতে হল নিরাপত্তারক্ষীদের।

কলকাতা হাইকোর্টের নির্দেশ মেনে সোমবার বেলা ১০.৪৫ মিনিট নাগাদ ভুবনেশ্বর এইমস হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে পৌঁছয় ইডি। ভুবনেশ্বর বিমানবন্দর থেকে বিশেষ অ্যাম্বুল্যান্সে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। প্রায় ৪৫ মিনিট সফর শেষে হাসপাতালে পৌঁছয় অ্যাম্বুল্যান্স। এর পর পার্থবাবুকে হাসপাতালের কর্মী ও চিকিৎসকরা অ্যাম্বুল্যান্স থেকে নামাতেই ‘চোর, চোর’ বলে তেড়ে আসেন সেখানে উপস্থিত বাঙালিরা। এরকম পরিস্থিতি যে তৈরি হতে পারে তা অনুমান করতে পারেননি নিরাপত্তারক্ষীরা। তাদের সামলাতে রীতিমতো নাজেহাল হতে হয়। বেশ কিছুক্ষণ ধরে চলে হল্লা। পার্থবাবুকে হুইল চেয়ারে বসিয়ে ভিতরে নিয়ে গেলে পরিস্থিতি শান্ত হয়। এলাকা খালি করে দেওয়ার জন্য লাউড স্পিকারে বারবার ঘোষণা করতে থাকে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালে উপস্থিত এক ব্যক্তি বলেন, ‘এরা চোর। জনগণের কোটি কোটি টাকা মেরেছে।’ অন্য একজন বলেন, ‘আমি একজন শিক্ষিত বেকার। আমাদের সঙ্গে প্রতারণা করেছেন এই পার্থ চট্টোপাধ্যায়।’ অন্য একজন বলেন, ‘পশ্চিমবঙ্গে একটা শিল্প নেই। একটা কর্মসংস্থান নেই। এর জন্য দায়ী এরাই।’

শেষ খবর পাওয়া পর্যন্ত ভুবনেশ্বর এইমসে পার্থবাবুর স্বাস্থ্য পরীক্ষা করছেন ৪ সদস্যের মেডিক্যাল টিম। সোমবার দুপুর ৩টের মধ্যে তাদের আদালতকে রিপোর্ট দিতে হবে।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মমতা সরকারের ২ গালে চড় মেরে নিরাপদ সরদারকে নিঃশর্ত জামিন দিল কলকাতা হাইকোর্ট ১১ নম্বরে ব্যাট করে সব থেকে বেশি রান, রঞ্জির ইতিহাসে সর্বকালীন রেকর্ড দেশপান্ডের নন্দীগ্রামের রেলপ্রকল্প এখন অনিশ্চয়তার মুখে পড়েছে, সমস্যা মেটাতে উদ্যোগী রেল প্য়ানক্রিয়াটিক ক্যানসারে প্রয়াত পঙ্কজ উদাস, অনেক দেরিতে টের পাওয়া যায় এই রোগ জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় জানাল ISRO, মহাকাশ কাঁপাবে বায়ুসেনা আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.