বাংলা নিউজ > ঘরে বাইরে > বুকের ঘাম বোতলে ভরে বিক্রি, অনলাইনে ৩-৪ লাখ টাকা আয় লাস্যময়ীর

বুকের ঘাম বোতলে ভরে বিক্রি, অনলাইনে ৩-৪ লাখ টাকা আয় লাস্যময়ীর

ফাইল ছবি: ইনস্টাগ্রাম (Instagram )

সূর্যের প্রখর রোদে বসে লাস্যময়ী। গরমে শরীর জুড়ে বিন্দু বিন্দু ঘাম। আর সেই ঘামেই লাখ লাখ টাকা আয়। 

খেই হারিয়ে গেল? ব্যাপারটা একটু খোলসা করা যাক

যৌনতার জগতে 'ফেটিশে'-র অভাব নেই। প্রত্যেকেরই পছন্দ আলাদা। তেমনই এক আজব ফেটিশ হল 'ঘাম'। হ্যাঁ, সুন্দরীর শরীরের ঘামের জন্য হাজার, এমনকী লাখ টাকা পর্যন্ত দিতে প্রস্তুত কেউ কেউ। এই ঘাম দিয়ে তাঁরা কী করেন, তা অবশ্য অজানা।

নিউ ইয়র্কের স্টেফানি ম্যাটো নামের এক তরুণীর পেশা বলতে এটাই। প্রতিদিন ঘামেন। আর সেই ঘাম বোতলে ভরে ভরে অনলাইনে বিক্রি করেন। এক বোতল ঘামের দামই ৫০০ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৩৮,৭৮৬ টাকা! কোনও কোনওদিন প্রায় ১০ বোতল পর্যন্ত বিক্রি করেন তিনি।

'অনলি ফ্যান্স' ওয়েবসাইটে মোটা টাকার বিনিময়ে প্রাপ্তবয়স্কদের জন্য যৌন আবেদনময়ী ভিডিয়ো বানান স্টেফানি। মার্কিন মুলুকে যা এখন বেশ কমন ব্যাপার। সেই অনলি ফ্যানসের দৌলতে অনলাইনে বেশ জনপ্রিয় তিনি। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই ঘাম বিক্রি করছেন স্টেফানি।

মাথার ঘাম পায়ে ফেলে রোজগার করা তো শুনেছেন। বুকের ঘাম বোতলে ভরে বিক্রি করে রোজগারের কথা শুনেছেন কখনও?

ঘরে বাইরে খবর

Latest News

এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা নতুন বাজেটে কারা হতে পারেন বড়লোক? কাদের বাড়বে আয়? কী বলছে জ্যোতিষশাস্ত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.