বাংলা নিউজ > ঘরে বাইরে > সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা আইআইটি পড়ুয়ার, শেষ চিঠিতে কী লেখা ছিল?
 (প্রতীকী ছবি)

সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা আইআইটি পড়ুয়ার, শেষ চিঠিতে কী লেখা ছিল?

  • বহুদিন ধরেই আইআইটি পড়ুয়া দর্শন অবসাদ কাটাতে চিকিৎসার অধীনে ছিলেন বলে খবর।

সোমবার এক পড়ুয়ার মৃত্যুতে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে আইআইটি বম্বেতে। সেখানে এক সাত তলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে এক পড়ুয়া আত্মহত্যা করেন বলে খবর। এদিন ভোর সাড়ে চারটে নাগাদ এই ঘটনার পরই শিক্ষা প্রতিষ্ঠান ক্যাম্পাসে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ২৬ বছরের ওই স্নাতোকোত্তরের পড়ুয়ার দেহ উদ্ধার হতেই ঘাটকোপারের রাজাওয়াড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানিয়েছেন।

দর্শন মালব্য নামে ওই পড়ুয়ার বিরুদ্ধে আত্মহত্যার অভিযোগ উঠেছে। বহুদিন ধরেই তিনি অবসাদ কাটাতে চিকিৎসার অধীনে ছিলেন বলে খবর। পুলিশের সূত্রে এমনই তথ্য পাওয়া গিয়েছে। আইআইটি বম্বে ক্যাম্পাসে তাঁর বোর্ড হস্টেলে একটি চিঠি উদ্ধার হতেই তা নিয়ে চাঞ্চল্য ছড়ায়। সেখানে দর্শন নিজের আত্মহত্যার জন্য কাউকে দায়ী করেননি বলে জানা গিয়েছে। পাওয়াই পুলিশ স্টেশন সূত্রে এই খবর মিলেছে।

সোমবার সকালে আইআইটি ক্যাম্পাসের ওই সাত তলা বিল্ডিং এর সামনে একটি দেহ পড়ে থাকতে দেখেই সকলকে জানান ওয়াচম্যান। এরপরই দেখা যায়, প্রতিষ্ঠানের পড়ুয়ার দেহ সেখানে পড়ে রয়েছে। পরে দর্শনের পরিচিতি জানা যায়। উল্লেখ্য, মধ্যপ্রদেশের বাসিন্দা ওই পড়ুয়া দেশের এই নামী শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতোকোত্তর সম্পন্ন করছিলেন। তাঁর মৃত্যুর খবর পৌঁছে দেওয়া হয়, তাঁর বাড়িতে। বহুদিন ধরেই তিনি অবসাদের শিকার বলে জানা যায়। তবে মৃত্যুর কারণ সেভাবে স্পষ্ট না হলেও, পাওয়াই পুলিশ স্টেশনের তরফে জানানো হয়েছে, দর্শনের বিরুদ্ধে দুর্ঘটনায় মৃত্যুর মামলা রেজিস্টার করা হয়েছে।

 

বন্ধ করুন