বাংলা নিউজ > ঘরে বাইরে > পাত্র দেখানোর নাম করে ডেকে ছাত্রীকে ধর্ষণ করল ঘটক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পাত্র দেখানোর নাম করে ডেকে ছাত্রীকে ধর্ষণ করল ঘটক

  • ছাত্রীর পরিবারের দাবি, সম্প্রতি তাঁকে ভাল পাত্রের সঙ্গে বিয়ে দেবে বলে প্রতিশ্রুতি দেয় ঘটক শাহিনুর। এর ছাত্রীকে নিয়ে বিভিন্ন জায়গায় যেতে শুরু করে সে।

বাংলাদেশে ঘটকের দ্বারা গণধর্ষিতা হলেন এক উচ্চ মাধ্যমিক ছাত্রী। ঘটনা বগুড়া জেলার শিবগঞ্জের। অভিযোগ, এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীকে পাত্র দেখানোর নাম করে ডেকে নিয়ে গিয়ে ৩ দিন ধরে ধর্ষণ করে শাহিনুর রহমান নামে ওই যুবক। ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে শাহিনুরকে গ্রেফতার করেছে সেদেশের পুুলিশ।

ছাত্রীর পরিবারের দাবি, সম্প্রতি তাঁকে ভাল পাত্রের সঙ্গে বিয়ে দেবে বলে প্রতিশ্রুতি দেয় ঘটক শাহিনুর। এর ছাত্রীকে নিয়ে বিভিন্ন জায়গায় যেতে শুরু করে সে। এরই মধ্যে গত ১৩ অক্টোবর সে ডেকে পাঠায় ছাত্রীকে। এর পর থেকে বেপাত্তা হয়ে যায় ছাত্রী।

মেয়ের খোঁজে শাহিনুরের বাড়িতে হাজির হন ছাত্রীর বাবা। কিন্তু শাহিনুরকে সেখানে পাননি তিনি। এর পর পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। প্রায় ৩ দিন নিখোঁজ থাকার পর ছাত্রীর পরিবার জানতে পারে শিবগঞ্জেরই রহবল এলাকায় তাঁর সঙ্গে সংসার পেতেছেন শাহিনুর।

খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশ। পুলিশ দেখে পালানোর চেষ্টা করে শাহিনুর। কিন্তু সফল হয়নি। তাকে গ্রেফতার করেন আধিকারিকরা। উদ্ধার করা হয় ছাত্রীকে।

ছাত্রী জানিয়েছেন অপহরণ করে তাঁকে জোর করে বিয়ে করে শাহিনুর। তার পর দফায় দফায় ধর্ষণ করে তাঁকে।

বন্ধ করুন