বাংলা নিউজ > ঘরে বাইরে > বিশ্ববিদ্যালয়ের মধ্যেই ছাত্র খুন, রক্তাক্ত ওই রাজ্য়ের শিক্ষাঙ্গন, পেট চিরে দিল

বিশ্ববিদ্যালয়ের মধ্যেই ছাত্র খুন, রক্তাক্ত ওই রাজ্য়ের শিক্ষাঙ্গন, পেট চিরে দিল

২০ বছর ছাত্র যুবক নভোজৎ সিংকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হল। সংগৃহীত ছবি

শিক্ষা প্রতিষ্ঠানের সামনেই কিছু বহিরাগত জড়ো হয়েছিলেন। আর তারপরই এই খুনোখুনির ঘটনা। একেবারে পর পর ছুরি দিয়ে কোপানো হয়েছে ওই যুবককে। প্রচন্ড রক্তক্ষরণে মৃত্যু হয় তার।

পাতিয়ালার পঞ্জাব বিশ্ববিদ্য়ালয়ে ভয়াবহ ঘটনা। সোমবার দুই দল ছাত্রের মধ্য়ে সংঘর্ষ বাঁধে। আর সেই সংঘর্ষের জেরে ২০ বছর বয়সী যুবক নভোজৎ সিংকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হল। তিনি ইউনিভার্সিটি কলেজ অফ ইঞ্জিনিয়ারিংয়ে তিনি কম্পিউটার সায়েন্সের ছাত্র ছিলেন। তাকেই নৃশংসভাবে খুন করা হয়েছে। আরও চারজন আহত হয়েছেন এই ঘটনায়। পুলিশ এনিয়ে তদন্তে নেমেছে। 

এদিকে এই ঘটনার প্রভাব আছড়ে পড়েছে পঞ্জাবের রাজনীতিতে। বিরোধীদের দাবি, রাজ্যে আইন শৃঙ্খলা বলে কিছু নেই। সেজন্যই এসব হচ্ছে। বিজেপির রাজ্য় সহ সভাপতি জয় ইন্দর কাউর পঞ্জাবের মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে লিখেছেন এবার জাগুন।

তিনি টুইট করে লিখেছেন, পঞ্জাবে প্রকাশ্য়ে দিনের আলোয় একের পর এক খুন হচ্ছে। এটা উদ্বেগের। পঞ্জাব বিশ্ববিদ্যালয়ের এই ঘটনায় অত্যন্ত দুঃখিত। ভগবন্ত মানজী এবার জেগে উঠুন, এবার পঞ্জাবের আইন শৃঙ্খলার উপর একটু নজর দিন। 

কিন্তু কী করে হল ঘটনাটি?

সূত্রের খবর,  ওই শিক্ষা প্রতিষ্ঠানের সামনেই কিছু বহিরাগত জড়ো হয়েছিলেন। আর তারপরই এই খুনোখুনির ঘটনা। একেবারে পর পর ছুরি দিয়ে কোপানো হয়েছে ওই যুবককে। প্রচন্ড রক্তক্ষরণে মৃত্যু হয় তার। সরকারি রাজিন্দ্র হাসপাতালে পাঠানো হয়েছিল তাঁকে। কিন্তু সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তার।

তার পেটে ছুরি দিয়ে চিরে দেওয়া হয়েছিল। রক্তে ভেসে যায় শরীর। অপর একজন ছাত্রের মাথায় আঘাত লাগে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ আধিকারিক দলজিৎ আমি জানিয়েছেন, বিশ্ববিদ্যালয় ঘটনার সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করেছে। এটা পুলিশের কাছে দেওয়া হচ্ছে। দুপুর ১২টা ১৫ নাগাদ ঘটনাটি হয়েছে। সেই সময় অন্তত ২০জন পড়ুয়া সেখানে ছিলেন। তাদের কয়েকজনের মধ্যে বচসা হচ্ছিল।এরপরই একের পর এক ছুরির আঘাত তার শরীরে। তবে কী কারণে এভাবে তাকে খুন করা হল তা এখনও পরিষ্কার নয়।

এদিকে ওই যুবক ছিলেন ডে স্কলার। তার বিরুদ্ধে কেন এই রাগ তা নিয়ে প্রশ্নটা থেকেই গিয়েছে। তবে স্থানীয় সূত্রে খবর, বিশ্ববিদ্যালয়ের চত্বরে একাধিক চুরি ছিনতাইয়ের ঘটনা হয়েছে। কিছুদিন আগেই বিশ্ববিদ্যালয় চত্বর থেকে একটি বাইক চুরি হয়েছিল। তবে এদিনের ঘটনা সব কিছুকেই ছাপিয়ে গিয়েছে। কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা পুলিশ খতিয়ে দেখছে। তবে এভাবে শিক্ষাঙ্গন রক্তাক্ত হওয়ার ঘটনা মানতে পারছেন না অনেকেই। 

ঘরে বাইরে খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.