বাংলা নিউজ > ঘরে বাইরে > বাগদান হয়েছে, শিক্ষিকা আংটি দেখাতেই অবিশ্বাস্য প্রতিক্রিয়া পড়ুযাদের: ভিডিয়ো
প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম (Instagram )
প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম (Instagram )

বাগদান হয়েছে, শিক্ষিকা আংটি দেখাতেই অবিশ্বাস্য প্রতিক্রিয়া পড়ুযাদের: ভিডিয়ো

ভিডিয়োতে তিনি পড়ুয়াদেরকে জানাচ্ছেন যে তাঁর এনগেজমেন্ট হয়েছে। আর তারপরেই তাঁর পড়ুয়াদের আনন্দের মুহূর্তটা ভিডিয়োতে ধরা পড়েছে।

প্রত্যেক পড়ুয়ার কোনও না কোনও শিক্ষকের সঙ্গে একটি বিশেষ সম্পর্ক থাকে। এমনই এক সম্পর্ক যা তারা স্কুল-কলেজজীবনের শেষেও ভুলতে পারে না। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে এমন একজন শিক্ষিকা তাঁর প্রিয় কিছু পড়ুয়াদের তুলে ধরেছেন। ভিডিয়োতে তিনি পড়ুয়াদেরকে জানাচ্ছেন যে তাঁর এনগেজমেন্ট হয়েছে। আর তারপরেই তাঁর পড়ুয়াদের আনন্দের মুহূর্তটা ভিডিয়োতে ধরা পড়েছে।

ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে, ওই শিক্ষিকা একটি শ্রেণিকক্ষে বসে আছেন। তাঁর চারপাশে পড়ুয়ারা। কেউ বসে বা দাঁড়িয়ে আছে। হঠাত্ই তিনি বাম হাত তুলে তাঁদের নিজের রিং আঙুল দেখান। সেটি দেখে তাঁর পড়ুয়াদের প্রতিক্রিয়া সত্যিই দেখার মতো।

আরও পড়ুন : How to set Gmail, Facebook Password: হ্যাকিং নিয়ে চিন্তায়? Gmail, Facebook-এর পাসওয়ার্ড সুরক্ষিত রাখবেন কীভাবে?

প্রথম ছাত্রটি আংটির দিকে তাকিয়ে এতটাই হতবাক হয়ে যায়, যে কয়েক ধাপ পিছিয়ে যায়। যেন মুখের ভাষাই হারিয়ে ফেলে সে। একজন ছাত্রী বাদে প্রায় প্রত্যেকেরই একই অবস্থা।

দেখুন সেই মিষ্টি ভিডিয়ো:

আপনারও কি স্কুল-কলেজের এমনই কোনও প্রিয় শিক্ষকের কথা মনে পড়ে গেল? শেয়ার করুন আপনার কাহিনী আমাদের কমেন্ট বক্সে।

বন্ধ করুন