বাংলা নিউজ > ঘরে বাইরে > Suicide Attempt by three minor friends: ভিন্ন কারণে একসঙ্গে আতমহত্যার চেষ্টা তিন বান্ধবীর, চরম পরিণতি দু’জনের

Suicide Attempt by three minor friends: ভিন্ন কারণে একসঙ্গে আতমহত্যার চেষ্টা তিন বান্ধবীর, চরম পরিণতি দু’জনের

বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা তিন ছাত্রীর। প্রতীকী ছবি।

চিকিৎসকরা জানান, দুটি মেয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছে। তবে মৃত্যুর আগে দুই জনেই পুলিশের কাছে জবানবন্দি দিয়েছিস। তারা জানায়, তাদের সকলের আত্মহত্যার চেষ্টার কারণ ভিন্ন।

মধ্যপ্রদেশের ইন্দোরে এক মর্মান্তিক ঘটনায় তিন নাবালিকা একসঙ্গে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করল। ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা বেশ আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনাটি শুক্রবার সন্ধ্যায় হয় বলে জানা যায়।

ঘটনা প্রসঙ্গে অতিরিক্ত ডেপুটি কমিশনার অফ পুলিশ প্রশান্ত চৌবে বলেন, ‘তিনটি মেয়েই অষ্টার বাসিন্দা এবং তারা স্কুলের ছাত্রী। তারা কোনওভাবে ইন্দোরে পৌঁছায়। সেখানে ভানওয়ারকুয়ান থানার সীমানার অধীনে অ্যাপল হাসপাতালের কাছে একটি পার্কে সালফাস (একটি বিষাক্ত পদার্থ) খেয়ে নেয়।’ ওই আধিকারিক আরও বলেছিলেন যে কী পরিস্থিতিতে তারা অষ্ট থেকে ইন্দোরে এসে এমন পদক্ষেপ নিয়েছে তা নিয়ে পুলিশ বিস্তারিত তদন্ত করবে।

পুলিশ কর্তা অবশ্য বলেন, ‘চিকিৎসকরা জানান, দুটি মেয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছে। তবে মৃত্যুর আগে দুই জনেই পুলিশের কাছে জবানবন্দি দিয়েছিস। তারা জানায়, তাদের সকলের আত্মহত্যার চেষ্টার কারণ ভিন্ন। পারিবারিক কলহের জের ধরে এক মেয়ে বিষ খেয়েছে, একজন বন্ধুর সাথে ঝগড়া করার কারণে আত্মহত্যার চেষ্টা করে আর তৃতীয়জন জানায়, দুই বন্ধু আত্মহত্যার চেষ্টা করায় সেও বেঁচে থাকতে চায়নি।’ সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা হচ্ছে এবং বিষয়টি নিয়ে বিস্তারিত তদন্ত চলছে। তদন্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বন্ধ করুন