বাংলা নিউজ > ঘরে বাইরে > কোথা থেকে পেলেন এত টাকা? সুকন্যাকে আজ মণীশ কোঠারির সামনে বসিয়ে জেরা করবে ED

কোথা থেকে পেলেন এত টাকা? সুকন্যাকে আজ মণীশ কোঠারির সামনে বসিয়ে জেরা করবে ED

সুকন্যা মণ্ডল। (ফাইল ছবি, সৌজন্যে এএনআই)

বুধবার, জিজ্ঞাসাবাদের প্রথম দিনে অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনের সামনে বসিয়ে সুকন্যাকে জেরা করেন গোয়েন্দারা। জানতে চান, প্রাথমিক শিক্ষিকা হয়ে বিপুল সম্পত্তির মালিক কী ভাবে হলেন তিনি।

গরুপাচারকাণ্ডের তদন্তে বুধবারের পর বৃহস্পতিবার ফের ইডির সদর দফতরে হাজিরা দিলেন অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডল। বুধবার ২ দফায় ৮ ঘণ্টা জেরার পর বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে ফের সিজিও কমপ্লেক্সে হাজির হন তিনি। সূত্রের খবর, সুকন্যার কাছে তাঁর আয়ের উৎস জানতে চেয়েছেন গোয়েন্দারা। এদিন অনুব্রতর হিসাবরক্ষক মণীশ কোঠারির মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে সুকন্যাকে।

বুধবার, জিজ্ঞাসাবাদের প্রথম দিনে অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনের সামনে বসিয়ে সুকন্যাকে জেরা করেন গোয়েন্দারা। জানতে চান, প্রাথমিক শিক্ষিকা হয়ে বিপুল সম্পত্তির মালিক কী ভাবে হলেন তিনি। কী ভাবে কিনলেন চালকল? কী ভাবে ১০টি জমির মালিক হলেন তিনি? তাঁর নামে গরুপাচারের টাকা বিনিয়োগ করা হয়েছে কি না তাও জানতে চান গোয়েন্দারা। জবাবে সুকন্যা বলেন, সব জানেন হিসাবরক্ষক মণীশ কোঠারি।

এর পরই বৃহস্পতিবার মণীশ কোঠারি ও সুকন্যাকে একসঙ্গে তলব করেন গোয়েন্দারা। সূত্রের খবর, দুজনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে। কোথা থেকে বিপুল টাকা পেলেন তার হিসাব দিতে হবে সুকন্যাকে।

বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিট নাগাদ নথি নিয়ে ইডির দিল্লির দফতরে পৌঁছেছেন সুকন্যা। শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ।

 

বন্ধ করুন