বাংলা নিউজ > ঘরে বাইরে > Sukesh Chandrasekhar: ‘CRPF-এর মারে যৌনাঙ্গে আঘাত, ‘স্ক্রোটাল সাপোর্ট’ পরার পরামর্শ দেওয়া হল সুকেশকে

Sukesh Chandrasekhar: ‘CRPF-এর মারে যৌনাঙ্গে আঘাত, ‘স্ক্রোটাল সাপোর্ট’ পরার পরামর্শ দেওয়া হল সুকেশকে

সুকেশ চন্দ্রশেখর (PTI)

রিপোর্ট অনুযায়ী, দিল্লির লেফটেন্যান্ট গভর্নর বিনায় কুমার সাক্সেনাকে লেখা চিঠিতে চন্দ্রশেখরের অভিযোগ করেন, সিআরপিএফ জওয়ানদের হামলায় তাঁর যৌনাঙ্গে গুরুতর আঘাত লেগেছে। সুকেশের দাবি, আম আদমি পার্টির দিল্লি সরকার ক্রমাগত তাঁকে হুমকি দিচ্ছে। এই কারণেই তাঁকে লাঞ্ছিত করা হয়েছে।

দিল্লির লেফটেন্যান্ট গভর্নর বিনায় কুমার সাক্সেনাকে আরও এক চিঠি দিলেন জেলবন্দি সুকেশ চন্দ্রশেখর। এবার তাঁর অভিযোগ, ম্যান্ডোলা জেলের ভিতরে সিআরপিএফ কর্মীরা তাঁকে লাঞ্ছিত করেছিল। তাঁর যৌনাঙ্গে চোট লেগেছে বলেও অভিযোগ করেন সুকেষ। রিপোর্ট অনুযায়ী, চিঠিতে চন্দ্রশেখরের অভিযোগ করেন, সিআরপিএফ জওয়ানদের হামলায় তাঁর যৌনাঙ্গে গুরুতর আঘাত লেগেছে। সুকেশের দাবি, আম আদমি পার্টির দিল্লি সরকার ক্রমাগত তাঁকে হুমকি দিচ্ছে। এই কারণেই তাঁকে লাঞ্ছিত করা হয়েছে। তাঁকে রাজধানীর বাইরের কোনও কারাগারে স্থানান্তর করার আবেদন করেন সুকেশ।

চন্দ্রশেখরকে রাম মনোহর লোহিয়া হাসপাতালে চিকিৎসা এবং গুরু তেগ বাহাদুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছিল বলে জানান জেলবন্দি প্রতারকের আইনজীবী। ব্যথা কমাতে অণ্ডকোষে ‘সাপোর্ট’ পরার পরামর্শ দেওয়া হয়েছিল সুকেশকে। উল্লেখ্য, এর আগে দিল্লির লেফটেন্যান্ট গভর্নরকে লেখা চিঠিতে আম আদমি পার্টি এবং সত্যেন্দ্র জৈনের নামে বিস্ফোরক সব অভিযোগ করেছিলেন সুকেশ।

এর আগে সুকেশ চন্দ্রশেখর নিজের চিঠিতে দাবি করেছিলেন, সত্যেন্দ্র জৈনকে ‘প্রোটেকশন মানি’ হিসেবে ১০ কোটি টাকা দিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, আম আদমি পার্টিকে মোট ৫০ কোটি টাকা দেওয়ার কথা দাবি করেছিলেন সুকেশ। তাঁর অভিযোগ, দলের তরফে তাঁকে বলা হয়েছিল যে দক্ষিণ ভারতে তাঁকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হবে। এদিকে দিল্লি পুলিশের কারা বিভাগের ডিরেক্টর জেনারলেকেও ‘ঘুষ’ দিয়েছিলেন বলে চিঠিতে দাবি করেন সুকেশ। সুকেশ লেফটেন্যান্ট গভর্নরকে জানান, সিবিআই-কে এই সব তথ্য তিনি জানিয়েছিলেন। এই আবহে সত্যেন্দ্র জৈন নাকি তাঁকে সেই অভিযোগ প্রত্যাহারের জন্য হুমকি দিচ্ছেন। তাঁকে হেনস্থা করা হচ্ছে বলেও দাবি করেন সুকেশ।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.