বাংলা নিউজ > ঘরে বাইরে > Sukesh Chandrashekhar: ‘পলিগ্রাফ টেস্ট করাতে রাজি, তবে কেজরিকেও থাকতে হবে’, ফের বিস্ফোরক সুকেশ

Sukesh Chandrashekhar: ‘পলিগ্রাফ টেস্ট করাতে রাজি, তবে কেজরিকেও থাকতে হবে’, ফের বিস্ফোরক সুকেশ

সুকেশ আর জ্যাকলিন।

কেজরিকে চ্যালেঞ্জ জানিয়ে সুকেশ দাবি করলেন, তিনি পলিগ্রাফ টেস্টের জন্য তৈরি।

জেলবন্দি সুকেশ চন্দ্রশেখরের পরপর পত্রবোমায় ছিন্নভিন্ন কেজরিওয়াল। এই আবহে সুকেশের বিস্ফোরক সব দাবির সত্যতা যাচাই করতে পলিগ্রাফ টেস্টের দাবি উঠেছিল। এই আবেহ এবার ফের বিস্ফোরক সুকেশ। এর আগে সুকেশ দাবি করেছিলেন, তাঁর দাবি ভুল প্রমাণ হলে, তিনি ফাঁসি চড়তেও রাজি। এই পরিস্থিতিতে ফের চিঠি লিখে কেজরিকে চ্যালেঞ্জ জানিয়ে সুকেশ দাবি করলেন, তিনি পলিগ্রাফ টেস্টের জন্য তৈরি। পাশাপাশি তিনি পালটা চ্যালেঞ্জ করেন, কেজরিওয়ালকেও তাঁর সঙ্গে পলিগ্রাফে টেস্টে বসতে হবে।

দিল্লির লেফটেন্যান্ট গভর্নর বিনায় কুমার সাক্সেনাকে চিঠি লিখে এর আগে সুকেশ চন্দ্রশেখর দাবি করেছিলেন, সত্যেন্দ্র জৈনকে ‘প্রোটেকশন মানি’ হিসেবে ১০ কোটি টাকা দিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, আম আদমি পার্টিকে মোট ৫০ কোটি টাকা দেওয়ার কথা দাবি করেছিলেন সুকেশ। তাঁর অভিযোগ, দলের তরফে তাঁকে বলা হয়েছিল যে দক্ষিণ ভারতে তাঁকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হবে। এদিকে দিল্লি পুলিশের কারা বিভাগের ডিরেক্টর জেনারলেকেও ‘ঘুষ’ দিয়েছিলেন বলে চিঠিতে দাবি করেন সুকেশ। সুকেশ লেফটেন্যান্ট গভর্নরকে জানান, সিবিআই-কে এই সব তথ্য তিনি জানিয়েছিলেন। এই আবহে সত্যেন্দ্র জৈন নাকি তাঁকে সেই অভিযোগ প্রত্যাহারের জন্য হুমকি দিচ্ছেন। তাঁকে হেনস্থা করা হচ্ছে বলেও দাবি করেন সুকেশ।

এদিকে সুকেশ আরও অভিযোগ করেন, ম্যান্ডোলা জেলের ভিতরে সিআরপিএফ কর্মীরা তাঁকে লাঞ্ছিত করেছিল। তাঁর যৌনাঙ্গে চোট লেগেছে বলেও অভিযোগ করেন সুকেশ। রিপোর্ট অনুযায়ী, চিঠিতে চন্দ্রশেখরের অভিযোগ করেন, সিআরপিএফ জওয়ানদের হামলায় তাঁর যৌনাঙ্গে গুরুতর আঘাত লেগেছে। সুকেশের দাবি, আম আদমি পার্টির দিল্লি সরকার ক্রমাগত তাঁকে হুমকি দিচ্ছে। এই কারণেই তাঁকে লাঞ্ছিত করা হয়েছে। তাঁকে রাজধানীর বাইরের কোনও কারাগারে স্থানান্তর করার আবেদন করেন সুকেশ।

বন্ধ করুন