বাংলা নিউজ > ঘরে বাইরে > Sukhbir Singh Badal: ‘এক মুখ্যমন্ত্রী অপর মুখ্যমন্ত্রীকে পাঠান বাক্স ভরা মদ’, গোপন লেনদেন ফাঁস বাদলের

Sukhbir Singh Badal: ‘এক মুখ্যমন্ত্রী অপর মুখ্যমন্ত্রীকে পাঠান বাক্স ভরা মদ’, গোপন লেনদেন ফাঁস বাদলের

অকালি দলের সভাপতি সুখবীর সিং বাদল সম্প্রতি অভিযোগ করেন যে দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল প্রতি সপ্তাহে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে দিল্লি থেকে এক বাক্স মদ পাঠান।

অকালি দলের সভাপতি সুখবীর সিং বাদল সম্প্রতি অভিযোগ করেন যে দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল প্রতি সপ্তাহে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে দিল্লি থেকে এক বাক্স মদ পাঠান।

অকালি দলের সভাপতি সুখবীর সিং বাদল সম্প্রতি অভিযোগ করেন যে দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল প্রতি সপ্তাহে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে দিল্লি থেকে এক বাক্স মদ পাঠান। অকালি দলের সভাপতি সুখবীর সিং বাদল বলেন, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল পঞ্জাবে সরকার চালাচ্ছেন।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সোমবার বাদল বলেন, ‘কেজরিওয়াল প্রতি সপ্তাহে ভগবন্ত মানকে এক বাক্স মদ পাঠান এবং মানকে পঞ্জাবে সরকারি অফিসে বসে নিজেকে উপভোগ করতে বলেন। এদিকে সরকার পরিচালনা করেন অরবিন্দ কেজরিওয়াল।’ সুখবীর সিং বাদল আরও অভিযোগ করেন যে কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালার মৃত্যু আম আদমি পার্টি সরকারের কারণেই হয়েছে।

সুখবীর সিং বলেছেন যে পঞ্জাবি গায়ক এবং কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা ‘আপ সরকারের কারণে মারা গেছেন।’ তিনি বলেন, ‘সরকার শত্রুকে সতর্ক করে ঘোষণা করে যে সিধুর নিরাপত্তা প্রত্যাহার করা হয়েছে। এভাবেই তিনি মারা গিয়েছেন... অরবিন্দ কেজরিওয়ালের উচিত ছিল তাঁর নিজের নিরাপত্তা প্রত্যাহার করা, রাঘব চাড্ডার নিরাপত্তা প্রত্যাহার করা। তাঁর মায়ের এবং বোনের নিরাপত্তা প্রত্যাহার করা উচিৎ ছিল... তাঁদের নিরাপত্তার জন্য ইতিমধ্যেই প্রচুর সংখ্যক পঞ্জাব পুলিশ মোতায়েন রয়েছে।’

পঞ্জাবে গায়ক সিধু মুসেওয়ালা হত্যার পর থেকেই নিশানায় ভগবন্ত মান সরকার। এর আগে সুখবীর বাদল আরও বলেছিলেন যে পঞ্জাবে যে ধরনের পরিস্থিতি হয়েছে, প্রতিদিন খুন হচ্ছে, গ্যাং ওয়ার হচ্ছে, কোথাও না কোথাও ধর্মীয় সংঘর্ষ হচ্ছে, এটা দেখে দুঃখ লাগে যে রাজ্যের কেউ শান্তিতে নেই। অন্যদিকে, পঞ্জাবের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির প্রতিবাদে মাঠে নেমেছে বিজেপিও। সোমবার খান্না স্মৃতিসৌধের বাইরে বিক্ষোভ দেখায় ভারতীয় জনতা পার্টি। বিজেপি কর্মীরা আপ সরকারের বিরুদ্ধে স্লোগান তুলে মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের কুশপুত্তলিকা পোড়ান।

বন্ধ করুন