বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘মাকে বাড়ি থেকে বের করে দেন সিধু’, ভাইয়ের ‘নিষ্ঠুর’ রূপের পর্দা ফাঁস বোন সুমনের
সিধউর বোন সুমন তূর (ছবি সৌজন্যে এএনআই)

‘মাকে বাড়ি থেকে বের করে দেন সিধু’, ভাইয়ের ‘নিষ্ঠুর’ রূপের পর্দা ফাঁস বোন সুমনের

  • সুমন অভিযোগ করেন, বাড়ি থেকে বিতাড়িত হয়ে ১৯৮৯ সালে দিল্লি রেলওয়ে স্টেশনে নিঃস্ব হয়ে মারা গিয়েছিলেন সিধুর মা।

পঞ্জাব কংগ্রেসের প্রধান নভজ্যোত সিং সিধু নতুন করে পারিবারিক বিবাদে জড়িয়ে পড়লেন নির্বাচনের প্রাক্কালে। সিধুর বিরুদ্ধে একাধিক চাঞ্চল্যকর অভিযোগ তুলে সরব হলেন তাঁর এনআরআই বোন। শুক্রবার চণ্ডীগড়ে সিধুর মার্কিন নিবাসী বোন সুমন তূর অভিযোগ করেন যে নভজ্যোত সিধু ১৯৮৬ সালে তাঁর বাবার মৃত্যুর পর তাঁর বৃদ্ধ মাকে ত্যাগ করেছিলেন। সিধুর বোন আরও অভিযোগ করেন, ১৯৮৯ সালে দিল্লি রেলওয়ে স্টেশনে নিঃস্ব হয়ে মারা গিয়েছিলেন সিধুর মা।

সংবাদ সম্মেলনে সিধুর বিরুদ্ধে এই সব অভিযোগ করতে করতে অঝোরে কেঁদে ফেলেন সুমন তূর। ধরা গলায় সুমন বলেন যে তাঁর বাবার ভোগ অনুষ্ঠানের পরেই নভজ্যোত তাঁর মাকে বাড়ি থেকে বের করে দেন। তিনি বলেন, সিধু মিথ্যা বলেছেন যে তাঁর বাবা-মা আইনি ভাবে আলাদা হয়ে গিয়েছিলেন। সিধু তখন তাঁর বয়স ২ বছর বলে দাবি করেন। কিন্তু সেটা মিথ্যে। এই কথা বলতে বলতে সুমন একটি পুরনো পারিবারিক ছবিও মিডিয়াকে দেখান।

সিধুর বোন সুমন তোরের অভিযোগ, সিধু একজন নিষ্ঠুর ব্যক্তি। তিনি দাবি করেন, সিধু যে তাঁদের বাবা-মা সম্পর্কে মিথ্যা বলেছেন সেই অভিযোগের প্রেক্ষিতে প্রমাণ রয়েছে তাঁর কাছে। সুমন দাবি করেন যে গত ২০ জানুয়ারি সুমন সিধুর সঙ্গে দেখা করে এই সব বিষয়ে কথা বলতে গিয়েছিলেন। তবে সিধু নাকি দেখা করেননি তাঁর সঙ্গে।

বন্ধ করুন