বাংলা নিউজ > ঘরে বাইরে > কোয়েম্বাটোর দক্ষিণের হাড্ডাহাড্ডি লড়াইয়ে এগিয়ে সুপার স্টার কমল
কোয়েম্বাটোর দক্ষিণের হাড্ডাহাড্ডি লড়াইয়ে এগিয়ে সুপার স্টার কমল : ছবি (‌সৌজন্য এএনআই)‌
কোয়েম্বাটোর দক্ষিণের হাড্ডাহাড্ডি লড়াইয়ে এগিয়ে সুপার স্টার কমল : ছবি (‌সৌজন্য এএনআই)‌

কোয়েম্বাটোর দক্ষিণের হাড্ডাহাড্ডি লড়াইয়ে এগিয়ে সুপার স্টার কমল

  • নির্বাচন কমিশনের সাম্প্রতিকতম তথ্য অনুয়ায়ী ৭০৭৪ ভোটের ব্যাবধানে এগিয়ে রয়েছেন কমল হাসন। সেখানে কংগ্রেসের জয়কুমারের এখনও পর্যন্ত ৬৫৪০ ভোট ও বিজেপির শ্রীনিবাসনের ৪৫৯৭ ভোটের ব্যবধান রয়েছে। এছাড়াও এটিই একমাত্র আসন, যেখানে এমএনএম এগিয়ে রয়েছে।

দক্ষিণের হাড্ডাহাড্ডি লড়াইয়ে এখনও পর্যন্ত বিজেপি ও কংগ্রেসকে জোরদার টক্কর দিচ্ছেন দক্ষিণী সুপার স্টার কমল হাসন।  আপাতত কোয়েম্বাটোর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে সবার থেকে এগিয়ে রয়েছেন ‘‌মক্কল নিধি মৈয়ম’‌ (এমএনএম)‌—এর এই তারকা প্রার্থী।

এদিকে হাড্ডাহাড্ডি লড়াইয়ে তাঁর ঘাড়ে নিঃশ্বাস ফেলে দ্বিতীয় স্থানে রয়েছেন বিজেপি’‌র জাতীয় মহিলা শাখার সভাপতি বনথি শ্রীনিবাসন। কংগ্রেসের ময়ুরা জয়কুমার তৃতীয় স্থানে রয়েছেন ।

আজ সকালেই কোয়েম্বাটোরের মাটিতে এমএনএমকে নামিয়েছেন এই দক্ষিণী অভিনেতা। নির্বাচন কমিশনের সাম্প্রতিকতম তথ্য অনুয়ায়ী ৭০৭৪ ভোটের ব্যাবধানে এগিয়ে রয়েছেন কমল হাসন। এছাড়াও এটিই একমাত্র আসন, যেখানে এমএনএম এগিয়ে রয়েছে।

অন্য দিকে, তামিল নাড়ুর ২৩৪টি আসনের মধ্যে ১৪৮টি প্রায় অর্ধেক আসনে এগিয়ে রয়েছে প্রধান বিরোধী দল ডিএমকে। ওদিকে ক্ষমতাসীন দল এআইএডিএমকে ৭১টি আসনে এগিয়ে রয়েছে।

কোয়েম্বাটোর দক্ষিণ শহরাঞ্চলটি মূলত ব্যবসা বানিজ্যের নগরী হিসাবেই পরিচিত। এখানেই কমল মানুষের মনে বিশ্বাসের বীজ পুততে সক্ষম হয়েছেন। চেন্নাই থেকে প্রতিদ্বন্দ্বিতা করার সময় তাঁর নির্বাচনী ক্ষেত্র হিসাবে দক্ষিণে কোয়েম্বাটোরকে বেছে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন কমল।তবে এখানে তাঁর দলের আরও ভাল সাংগঠনিক পরিকাঠামো ও কাজের অভিজ্ঞতা রয়েছে।

২০১২ সালের বিধানসভা নির্বাচনে এই আসনে সিপিআইএমের পিআর নটরাজন জিতেছিলেন।তিনি ডিএমকের সঙ্গে জোট করে সংখ্যালঘুদের সমর্থন পেয়েছিলেন। দ্বিতীয় স্থানে ছিলেন বিজেপির সিপি রাধাকৃষ্ণণ ও এমএনএম’‌র সহ-সভাপতি ডাঃ আর মাহেন্দ্রণ তৃতীয় স্থানে ছিলেন। কোয়েম্বাটোর দক্ষিণ কেন্দ্রে ১৬ শতাংশ ভোট ভাগ করে আসন সংরক্ষিত করেছিল এমএনএম।

 

বন্ধ করুন