বাংলা নিউজ > ঘরে বাইরে > আজ থেকে বন্ধ হয়ে গেল এই ব্যাঙ্কের ATM পরিষেবা, কীভাবে টাকা তুলতে পারবেন?

আজ থেকে বন্ধ হয়ে গেল এই ব্যাঙ্কের ATM পরিষেবা, কীভাবে টাকা তুলতে পারবেন?

আজ (১ অক্টোবর) থেকে এটিএম পরিষেবা বন্ধ করে দিল সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্ক। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

জেনে নিন বিস্তারিত। 

আজ (১ অক্টোবর) থেকে এটিএম পরিষেবা বন্ধ করে দিল সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্ক। তবে গ্রাহকরা অন্য ব্যাঙ্কের এটিএমে সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্কের এটিএম বা ডেবিট কার্ড ব্যবহার করতে পারবেন বলে জানানো হয়েছে।

কী কারণে এটিএম পরিষেবা বন্ধ করে দেওয়া হচ্ছে, তা বিস্তারিতভাবে জানানো হয়নি। সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্কের ওয়েবসাইটে একটি সংক্ষিপ্ত বিবৃতিতে শুধুমাত্র বলা হয়েছে, ‘পরিচালনগত কারণে চলতি বছরের ১ অক্টোবর থেকে এটিএম পরিষেবা বন্ধ করতে চলেছে সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্ক।’ তবে যে গ্রাহকদের কাছে সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্কের এটিএম বা ডেবিট কার্ড আছে, তাঁরা অন্য ব্যাঙ্কের এটিএম থেকে বিভিন্ন পরিষেবা পাবেন। অর্থাৎ টাকা তোলার সুবিধা পাবেন। পাশাপাশি সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্কের তরফে ইন্টারনেট ব্যাঙ্কিং এবং মোবাইল ব্যাঙ্কিং পরিষেবা চালু রাখা হচ্ছে।   

গত মাসে বার্ষিক রিপোর্টে শেয়ার হোল্ডারদের উদ্দেশে সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এগজিকিউটিভ অফিসার ভাস্কর বাবু জানিয়েছিলেন, আগামী তিন বছরের মঘ্যে ডিজিটাল পদ্ধতির মাধ্যমে গ্রাহকদের আর্থিক দৃঢ়তা প্রদান করা হবে। যে প্রক্রিয়া হবে একেবারে সহজ। এমনিতে ভারতের ১৩ টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্কের মোট ৫৫৫ টি শাখা আছে। মূলত মহারাষ্ট্র, তামিলনাড় এবং ওড়িশায় অস্তিত্ব আছে সেই ব্যাঙ্কের। গত ত্রৈমাসিকে ব্যাঙ্ককে ৪৮ কোটি টাকার ক্ষতির মুখে পড়তে হয়েছিল। অথচ আগের বছর জুন ত্রৈমাসিকে ২৭ কোটি টাকা লাভ করেছিল সূর্যোদয় স্মল ফিনান্স ব্যাঙ্ক। ২০১৭ সালে যে ব্যাঙ্ক স্মল ফিনান্স ব্যাঙ্ক হিসেবে যাত্রা শুরু করেছিল।

ঘরে বাইরে খবর

Latest News

ধাক্কা ওয়েস্ট ইন্ডিজ শিবিরে, ছিটকে গেলেন জেসন হোল্ডার, পরিবর্ত দলে ওবেদ ম্যাকয়ে রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও করোনার কারণে কমে গিয়েছে গড় আয়ু, রিপোর্ট প্রকার করল WHO IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা জটিলতা কাটিয়ে রানি আজ ডাক্তার, দুর্জয়ও ফিরল শহরে, দুজনে আবার কি কাছে আসবে? পানীয় জলে গাড়ি ধুলেই জরিমানা ৫,০০০ টাকা! অপচয় ঠেকাতে বড়সড় পদক্ষেপ ঘূর্ণিঝড় রেমাল প্রতিপক্ষকে কাজে নামিয়ে দিল, ভোট ভুলে মানুষের সেবায় ডান–বাম অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো

Latest IPL News

রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু! জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.