প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনা আক্রান্ত সন্দেহে হাসপাতালে ভর্তির কয়েক মিনিটের মধ্যে আত্মঘাতী হলেন যুবক

  • সফদরজং হাসপাতালের সাত তলায় সুপার স্পেশ্যালিটি ব্লকে ভর্তি করা হয়েছিল ওই যুবককে। ভর্তি হওয়ার কয়েক মিনিটের মধ্যে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন তিনি।

দিল্লিতে আত্মঘাতী হলেন সন্দেহভাজন করোনাভাইরাস রোগী। বুধবারই অস্ট্রেলিয়ার সিডনি থেকে ফিরেছিলেন ৩৫ বছর বয়সী ওই যুবক। করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে দেশে পৌঁছেই দিল্লির সফদরজং হাসপাতালে যান তিনি। রাতে হাসপাতালের বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন ওই যুবক।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত বলে সন্দেহ করছিলেন চিকিৎসকরা। তবে সংক্রমণ নিশ্চিত হয়নি। তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এখনো রিপোর্ট মেলেনি।

দিল্লি পুলিশের এক ডেপুটি কমিশনার জানিয়েছেন, যুবক পঞ্জাবের শহিদ ভগৎ সিং নগরের বাসিন্দা। গত ১ বছর ধরে সিডনিতে বসবাস করছিলেন তিনি। বুধবার এয়ার ইন্ডিয়ার বিমানে দিল্লি পৌঁছন তিনি। বিমানবন্দরে তাঁর মাথা যন্ত্রণা করছে বলে নোডাল অফিসারকে জানান। সেখান থেকে তাঁকে রাত ৯টা নাগাদ সফদরজং হাসপাতালে ভর্তি করা হয়।

বিমানবন্দরে তাঁকে নিতে এসেছিলেন তাঁর পরিবারের সদস্যরা। তাঁরা এখন ময়নাতদন্তের শেষে দেহ হাতে পাওয়ার জন্য অপেক্ষা করছেন।

সফদরজং হাসপাতালের সাত তলায় সুপার স্পেশ্যালিটি ব্লকে ভর্তি করা হয়েছিল ওই যুবককে। ভর্তি হওয়ার কয়েক মিনিটের মধ্যে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন তিনি।


বন্ধ করুন