বাংলা নিউজ > ঘরে বাইরে > সংসদ টিভি শোয়ের সঞ্চালিকার পদ থেকে পদত্য়াগ শিবসেনা এমপির, পাশে তৃণমূল
শিবসেনা এমপি প্রিয়াঙ্কা চতুর্বেদী (@priyankac19/Twitter) (HT_PRINT)
শিবসেনা এমপি প্রিয়াঙ্কা চতুর্বেদী (@priyankac19/Twitter) (HT_PRINT)

সংসদ টিভি শোয়ের সঞ্চালিকার পদ থেকে পদত্য়াগ শিবসেনা এমপির, পাশে তৃণমূল

  • তিনি তাঁর চিঠিতে লিখেছেন, সংসদের নিয়মের বাইরে গিয়ে আমাকে সাসপেন্ড করা হয়েছে।

সংসদ টিভির সঞ্চালিকার পদ থেকে সরে দাঁড়ালেন সাসপেন্ড হওয়া শিবসেনা সাংসদ প্রিয়াঙ্কা চতুর্বেদী। রাজ্যসভার চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডুর কাছে চিঠিও পাঠিয়েছেন তিনি। সংসদ টিভি শো মেরি কাহানিতে সঞ্চালিকার পদে ছিলেন তিনি। এদিকে প্রিয়াঙ্কা সহ ১১জন রাজ্যসভার সদস্য়কে সম্প্রতি বিরূপ আচরণের অভিযোগে সাসপেন্ড করা হয়েছিল। এবার তারই প্রতিবাদ জানালেন প্রিয়াঙ্কা চতুর্বেদী। তিনি তাঁর চিঠিতে লিখেছেন, সংসদের নিয়মের বাইরে গিয়ে আমাকে সাসপেন্ড করা হয়েছে। সংসদের ভেতরে আমার কণ্ঠস্বর, আমার দলের কণ্ঠস্বরকে চাপা দেওয়ার জন্য এটা করা হয়েছে। আমি সংসদ টিভির কাজ করতে অনিচ্ছা প্রকাশ করছি।

 

তিনি আরও লিখেছেন, আমার সংসদীয় ট্রাক রেকর্ডকেও ভঙ্গ করেছে এই সাসপেনশন। আমি বিশ্বাস করি যে অবিচার হয়েছে। এভাবেই সরাসরি পদত্য়াগের ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। তিনি লিখেছেন, রাজ্যসভার ইতিহাসে এই প্রথম এতজন মহিলা এমপিকে সাসপেন্ড করা হল। আমি তাদের হয়ে কথা বলতে চাই। আমি তাঁদের সঙ্গে একাত্ম হতে চাই। একটা গোটা সেশনের জন্য ১২জন এমপিকে সাসপেন্ড করা এটা সংসদের ইতিহাসে নেই। 

তবে সংসদ টিভিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। প্রিয়াঙ্কা লিখেছেন, আমি কেন অসমর্থ হলাম, সেটা আশা করি তাঁরা বুঝবেন। এদিকে প্রিয়াঙ্কাকে সমর্থন করে তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েনের টুইট, ভালো করেছেন প্রিয়াঙ্কা।

বন্ধ করুন