বাংলা নিউজ > ঘরে বাইরে > নড্ডার সঙ্গে একান্ত সাক্ষাৎ শুভেন্দুর, 'গুরুত্বপূর্ণ' বিষয় নিয়ে হল আলোচনা
জেপি নড্ডার সঙ্গে শুভেন্দু অধিকারী (ছবি সৌজন্যে টুইটার)
জেপি নড্ডার সঙ্গে শুভেন্দু অধিকারী (ছবি সৌজন্যে টুইটার)

নড্ডার সঙ্গে একান্ত সাক্ষাৎ শুভেন্দুর, 'গুরুত্বপূর্ণ' বিষয় নিয়ে হল আলোচনা

  • বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে দেখা করলেন শুভেন্দু অধিকারী।

ভোট পরবর্তী হিংসা ও অন্যান্য বিষয় নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে আগেই আলোচনা করেন শুভেন্দু অধিকারী। এবার তিনি দেখা করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে। এদিন বিকেলে হয় এই বৈঠক। বৈঠকের পর নড্ডা এবং নিজের ছবি পোস্ট করেন শুভেন্দু। পাশাপাশি জানান, গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হয়েছে। উল্লেখ্য, এদিন অমিত শাহের সঙ্গে দেখা করার পর শুভেন্দুর গলায় ৩৫৬ ধারার সুর শোনা গিয়েছিল। যার কিছুক্ষণ পরেই 'বেসুরো' টুইট করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের পাশে দাঁড়ান রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজীব ছাড়াও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া একাধিক হেভিওয়েট ফের ঘাসফুল শিবিরে ফিরতে চান বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এই পরিস্থিতি দলের শৃঙ্খলা বজায় রাখার বিষয়ে নড্ডা এবং শুভেন্দুর আলোচনা হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

এদিন নড্ডার সঙ্গে বৈঠকের পর শুভেন্দু জানান, দলের কার্যকর্তাদের পাশেই দাঁড়িয়ে রয়েছে দল। বাংলার সংকটাবস্থা নিয়ে আলোচনার কথাও জানান তিনি। পাশাপাশি সেই সংকটের সুরাহা খোঁজার চেষ্টাও নাকি হয়েছে বৈঠকে। তাছাড়া বিরোধী দলনেতা হিসেবে কাজ করার আগে দলের নেতৃত্বের আশীর্বাদ নিচ্ছেন বলে জানান শুভেন্দু।

এদিকে বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করবেন শুভেন্দু অধিকারী। মঙ্গলবার অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ শেষে এই কথাই জানিয়েছেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা। এদিকে এদিন অমিত শাহের সঙ্গে ভোট পরবর্তী হিংসা নিয়ে আলোচনা হয় শুভেন্দু অধিকারীর। একই সঙ্গে তিনি ভোট পরবর্তী হিংসা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে হুঁশিয়ারিও দিয়েছেন। তিনি জানান, এই জিনিস বেশিদিন চলবে না। মমতা বন্দ্যোপাধ্যায় নিজেকে স্বাধীন দেশের রানি বলে মনে করছেন বলেও কটাক্ষ করেছেন শুভেন্দু। তবে এই ক্ষেত্রে তিনি একবারও মমতার নাম মুখে আনেননি।

এদিকে রাষ্ট্রপতি শাসনের দাবি প্রসঙ্গে তিনি জানিয়েছেন, এই বিষয়ে দল যা সিদ্ধান্ত নেবে, তাই হবে। তবে তাঁর মতে, ৩৫৬ ধারা যে যে কারণে জারি হয়, পশ্চিমবঙ্গের অবস্থা তার থেকেও খারাপ।

বন্ধ করুন