বাংলা নিউজ > ঘরে বাইরে > Swati Maliwal Case: ‘আমার চরিত্র নিয়ে প্রশ্ন….' মন্ত্রীর কটাক্ষের জবাব দিলেন স্বাতী

Swati Maliwal Case: ‘আমার চরিত্র নিয়ে প্রশ্ন….' মন্ত্রীর কটাক্ষের জবাব দিলেন স্বাতী

স্বাতী মালিওয়াল। (PTI Photo) (PTI)

স্বাতী মালিওয়াল বিতর্ক: দিল্লির মন্ত্রী অতিশী বলেছেন, আপ সাংসদের মারধরের অভিযোগ ভিত্তিহীন এবং তিনি আবাসনের পুলিশ আধিকারিকদের হুমকি দিচ্ছেন

এবার নিজের দলকেই তুলোধোনা করলেন স্বাতী মালিওয়াল। দিল্লির মন্ত্রী অতিশী স্বাতীকে কেজরিওয়ালের বিরুদ্ধে বিজেপির ষড়যন্ত্রের মুখ বলে উল্লেখ করার পরেই তার পালটা দিলেন স্বাতী মালিওয়াল। 

দিল্লির মন্ত্রী অতিশী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে 'ভারতীয় জনতা পার্টির ষড়যন্ত্রের' মুখ বলে অভিযোগ করার পর আম আদমি পার্টির (এএপি) সাংসদ স্বাতী মালিওয়াল শুক্রবার তার নিজের দলকেই পাল্টা আক্রমণ করেছেন। 

তিনি জানিয়েছেন, গতকাল দলে যোগ দেওয়া নেতারা ২০ বছর ধরে সক্রিয় এক দলীয় কর্মীকে বিজেপির এজেন্ট বলে অভিহিত করেছেন। দু'দিন আগে সাংবাদিক বৈঠক করে দল সত্যিটা মেনে নিয়েছিল, এখন ইউটার্ন৷ সোশ্যাল প্ল্যাটফর্ম এক্স-এ মালিওয়াল লেখেন, 


'এই গুন্ডা দলকে হুমকি দিচ্ছে, বলছে, গ্রেফতার হলে আমি গোপন তথ্য ফাঁস করে দেব৷' পূর্ণ নিরাপত্তার মধ্যে ঘুরে বেড়াচ্ছেন তিনি। তার চাপে দল পরাজয় মেনে নেয়। একজন গুন্ডাকে বাঁচাতে দল আমার চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছে। আমি একাই দেশের নারীদের জন্য লড়াই করেছি এবং ভবিষ্যতেও করব। আপনারা আমার চরিত্র হনন করতে পারেন, শেষ পর্যন্ত সত্য বেরিয়ে আসবেই। 

দিল্লির মহিলা প্যানেলের প্রাক্তন প্রধানকে দিল্লির মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিজেপির ষড়যন্ত্রের 'মুখ ও ঘুঁটি' বলে অভিহিত করার পরে মালিওয়াল এনিয়ে পালটা প্রতিবাদ করেন। 

অরবিন্দ কেজরিওয়াল জামিন পাওয়ার পর থেকেই বিজেপি নড়েচড়ে বসেছে। যার জেরে বিজেপি ষড়যন্ত্র করে, যার আওতায় ১৩ মে সকালে স্বাতী মালিওয়ালকে অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে পাঠানো হয়। স্বাতী মালিওয়াল ছিলেন এই ষড়যন্ত্রের মুখ ও ঘুঁটি। তিনি অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই অঘোষিতভাবে সেখানে গিয়েছিলেন। তারা মুখ্যমন্ত্রীকে দোষারোপ করতে চেয়েছিল কিন্তু সেই সময় মুখ্যমন্ত্রী সেখানে ছিলেন না এবং তিনি রক্ষা পেয়েছিলেন।

শুক্রবার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মালিওয়াল কেজরিওয়ালের বাড়িতে কর্মীদের সঙ্গে তর্ক করছেন, সেই ফুটেজ দেখে অতিশী বলেন, ফুটেজে দেখা যাচ্ছে মালিওয়ালের অভিযোগ মিথ্যা এবং তাঁকে আবাসনে পুলিশ আধিকারিকদের হুমকি দিতে দেখা যাচ্ছে।

এরপরই স্বাতী মালিওয়াল বিভব কুমারকে অভিযুক্ত করেন। পুলিশের কাছে দায়ের করা অভিযোগে তিনি জানিয়েছেন, তাঁকে মারধর করা হয়েছে। আজ প্রকাশ্যে আসা ভিডিওতে দেখা যাচ্ছে, মুখ্যমন্ত্রীর বাড়ির ড্রয়িংরুমে আরাম করে বসে পুলিশ আধিকারিকদের হুমকি দিচ্ছেন তিনি। ভিডিওতে তাকে বিভব কুমারকে হুমকি দিতে এবং আপত্তিজনক ভাষা ব্যবহার করতেও দেখা গেছে। ভিডিওতে তার জামাকাপড় ছেঁড়া হয়নি বা মাথায় কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। 

(এএনআই ইনপুট সহ)

ঘরে বাইরে খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে লাকি কারা? ১৬ জুলাইয়ের রাশিফল দেখে নিন লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! Seattle Orcas বনাম San Francisco Unicorns-র ম্যাচে 23 রান জয়ী হল San Francisco Unicorns মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.