বাংলা নিউজ > ঘরে বাইরে > Swati Maliwal Drag Viral Video: দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতীকে টেনে নিয়ে গেল গাড়ি, ভাইরাল হল ভিডিয়ো

Swati Maliwal Drag Viral Video: দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতীকে টেনে নিয়ে গেল গাড়ি, ভাইরাল হল ভিডিয়ো

স্বাতী মালিওয়ালের ভাইরাল ভিডিয়ো

পুলিশের কাছে স্বাতীর অভিযোগ, বৃহস্পতিবার রাতে তিনি অল ইন্ডিয়া অফ মেডিক্যাল সায়েন্সেস-এর বাইরে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় এই ঘটনা ঘটে। একটি গাড়ি তাঁকে কয়েক মিটার টেনে নিয়ে যায়।

দিল্লিতে ভয়ঙ্কর পরিস্থিতির মুখে পড়েছিলেন মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল। সেই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সোশ্যাল মিডিয়ায় তা ভাইরালও হয়েছে। ভিডিয়োয় দেখা গিয়েছে, গাড়ির জানলার কাচে আটকে গিয়েছে স্বাতীর হাত। সেভাবেই তাকে ১০-১৫ মিটার টেনে হিঁচড়ে নিয়ে যায় গাড়িটি। ঘটনায় অভিযুক্ত হরিশ চন্দ্রকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্ত হরিশ সঙ্গম বিহার এলাকার বাসিন্দা। (আরও পড়ুন: 'এটা পাবলিসিটি ইন্টারেস্ট লিটিগেশন?' বিহারের জাতিগত জনগণনা নিয়ে মামলা শুনল না SC)

পুলিশের কাছে স্বাতীর অভিযোগ, বৃহস্পতিবার রাতে ব্যস্ত সময়ে তিনি অল ইন্ডিয়া অফ মেডিক্যাল সায়েন্সেস-এর বাইরে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় এই ঘটনা ঘটে। একটি গাড়ি তাঁকে কয়েক মিটার টেনে নিয়ে যায়। স্বাতীর দেওয়া বিবৃতি অনুযায়ী, ঘটনার সময় অভিযুক্ত হরিশ চন্দ্র মদ্যপ অবস্থায় ছিল। তাঁকে দেখে অভিযুক্ত অশালীন আচরণ করতে থাকে। এমনকী স্বতীকে গাড়িতে বসানোর জন্য জোর খাটায়। স্বাতী এর বিরোধিতা করলে হরিশ সেখান থেকে চলে যায়। তবে ফের সে সেখানে এসে পৌঁছায়। ফের অশালীন আচরণ করে হরিশ। তখন গাড়িতে বসে থাকা হরিশের কাছে গিয়ে প্রতিবাদ জানান স্বাতী। সেই সময় চালক জানলার কাচটি তুলে দেন এবং স্বাতীর হাত তাতে আটকে যায়৷ ওই অবস্থায় গাড়ি চালিয়ে স্বাতী মালিওয়ালকে ১০-১৫ মিটার দূরত্ব পর্যন্ত টেনে নিয়ে যায় অভিযুক্ত।

দিল্লি মহিলা কমিশনের প্রধান জানান, দিল্লিতে মহিলাদের নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখতেই তিনি তাঁর টিমের সঙ্গে এইস-এর গেট নং ২-এর বাইরে ছিলেন। তখনই ঘটনাটি ঘটে। সেই ভয়ঙ্কর ঘটনার বিবরণ দিতে গিয়ে দিল্লি মহিলা কমিশনের প্রধান টুইটারে বলেন, 'গভীর রাতে দিল্লিতে মহিলাদের সুরক্ষা কতটা, তা খতিয়ে দেখছিলাম। সেইসময় এক মদ্যপ গাড়িচালক আমার সঙ্গে অশালীন আচরণ করে। আমি যখন ওকে ফেলি, তখন কাঁচ তুলে আমার বন্ধ করে আমায় টেনে নিয়ে যায়। ভগবান আমায় প্রাণ বাঁচিয়ে দিয়েছেন। দিল্লিতে যদি মহিলা কমিশনের চেয়ারপার্সন সুরক্ষিত না থাকেন, তাহলে বাকি অবস্থা বুঝে নিন।'

এর আগে গত ১ জানুয়ারি দিল্লির সুলতানপুরীতে মর্মান্তিক ঘটনা ঘটেছিল। যুবতীকে গাড়িতে টেনেহিঁচড়ে সাত কিলোমিটার নিয়ে গিয়েচিল একদল মত্ত যুবক। পরে তাঁর নগ্ন দেহ উদ্ধার করা হয়েছিল। মৃত্যু হয়েছিল ২০ বছরের ওই মহিলার। যে ঘটনার পর দিল্লি পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ সরব হয়েছিলেন স্বাতী। আর এবার আক্রান্ত স্বাতী নিজে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বন্ধ করুন