বাংলা নিউজ > ঘরে বাইরে > ভিনদেশি ভাষায় লেখা নোট, নিউটাউনে সুইডিশ নাগরিকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

ভিনদেশি ভাষায় লেখা নোট, নিউটাউনে সুইডিশ নাগরিকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

নিউটাউনে মৃত্যু সুইডেনের নাগরিকের ।প্রতীকী ছবি।

যে বাড়িতে ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছে, সেখান থেকে বেশ কয়েকটি ওষুধ ও ড্রাগ উদ্ধার হয়েছে। ওই যুবক যেখানে ছিলেন সেখানে ফিনিস ভাষায় একটি নোটও রয়েছে। প্রশাসনের তরফে ভাষাবিদের সাহায্য নিয়ে সেই নোটটির অর্থ উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

শহরে ফের এক চাঞ্চল্যকর মৃত্যু। নিউটাউনের এক গেস্ট হাউস থেকে উদ্ধার হল এক সুইডিশ নাগরিকের দেহ। সল্টলেকের ডিবি ব্লক থেকে ওই সুইডিশ যুবকের দেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, ৩০ এর আশপাশে বয়স ছিল ওই যুবকের। বহু দিন ধরে নিউটাউনের ডিবি ব্লকে তিনি বসবাস করছিলেন বলে জানা গিয়েছে।

যে বাড়িতে ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছে, সেখান থেকে বেশ কয়েকটি ওষুধ ও ড্রাগ উদ্ধার হয়েছে। ওই যুবক যেখানে ছিলেন সেখানে ফিনিস ভাষায় একটি নোটও রয়েছে। প্রশাসনের তরফে ভাষাবিদের সাহায্য নিয়ে সেই নোটটির অর্থ উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। জানা গিয়েছে, মৃত এই সুইডিশ নাগরিকের নাম পিতর লুকাজজিক। সম্ভবত তিনি অতিরিক্ত মাদক নিয়ে মারা গিয়েছেন বলে সন্দেহ পুলিশের। তবে সন্দেহ থেকেই যাচ্ছে। প্রশ্ন উঠছে, ওই সুইডিশ নাগরিককে কেউ অতিরিক্ত মাদক খাইয়ে হত্যা করেছে কি? আপাতত সত্যিটা সামনে আনতে দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। এদিন সকালে দেহ উদ্ধারের পরই তা ময়না তদন্তে পাঠানো হয়। ময়না তদন্তের রিপোর্টেই জানা যাবে যে গোটা ঘটনার নেপথ্যে কী রয়েছে।

(চুল ঝড়ে টাক পড়ার জোগাড়! ভ্রু খুব হালকা? দুই সমস্যাতেই কাজে দেবে এই পাতাটি)

জানা গিয়েছে, নিউটাউনের যে বাড়িতে পিতর বসবাস করছিলেন, সেখানে গত সপ্তাহেই আসেন তিনি। মঙ্গলবারই তাঁর বেরিয়ে যাওয়ার কথা ছিল। তবে তার আগেই এমন ঘটনায় নানান রহস্য ছড়াচ্ছে। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে পিতররে ঘরের দরজায় প্রথমে টোকা মারেন ওই প্রপার্টির ম্যানেজার। তখন সাড়া না পাওয়া যাওয়ায় ফ্ল্যাটের দরজা ভেঙে পিতরকে মৃত অবস্থান পান তিনি। পুলিশ জানতে পেরেছে, নিউটাউনের ওই বাড়িতে থাকার আগে, ইএম বাইপাসের একটি নামি হোটেলে থাকছিলেন তিনি।

এদিকে, আজ রেললাইনে পড়ে এক কম বয়সী বধূর পা কেটে যায়। সেই রক্তাক্ত অবস্থাতেই তিনি রেল লাইনের দারে বসে কাঁপতে থাকেন। তাঁর পায়ের উপর দিয়ে কিছু মূহূর্ত আগেই চলে যায় ট্রেন। ব্যান্ডেল কাটোয়া শাখার কালিনগরে এই ঘটনার পরই তিনি মারা যান। এই ভয়ঙ্কর দৃশ্য মোবাইলে ক্যামেরা বন্দি করতে স্টেশনে দাঁড়িয়েছিলেন অনেকে, তবে অভিযোগ, কেউ সাহায্য করতে আসেননি বধূটিকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.