বাংলা নিউজ > ঘরে বাইরে > ডেলিভারিতে এসে ফ্ল্যাট থেকে ফোন হাতালেন সুইগির এজেন্ট, রইল CC Camera ফুটেজ

ডেলিভারিতে এসে ফ্ল্যাট থেকে ফোন হাতালেন সুইগির এজেন্ট, রইল CC Camera ফুটেজ

সুইগির ডেলিভারি এজেন্ট। প্রতীকী ফাইল ছবি: মিন্ট (Mint)

মুম্বই পুলিশ এনিয়ে টুইট করে জানান যত দ্রুত সম্ভব আপনি বিষয়টি স্থানীয় থানায় জানান। সুইগি কোম্পানির তরফেও এনিয়ে টুইটের জবাব দেওয়া হয়েছে। কোম্পানির তরফে টুইটে বলা হয়েছে, এটা শুনে আমরা উদ্বিগ্ন।

সুইগির ডেলিভারি বয়ের বিরুদ্ধে এক মহিলার ফোন চুরির অভিযোগ। গত ১৪ ফেব্রুয়ারি মালাদে একটি অ্যাপার্টমেন্ট থেকে সে এই ফোনটি চুরি করেছিল বলে অভিযোগ। ওই ডেলিভারি বয়ের নাম জয়রাম ইয়াগরে। মালাদ ওয়েস্টের অশোক এনক্লেভ অ্য়াপার্টমেন্টে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট নাগাদ এই ঘটনা হয়েছে। এদিকে সিসি ক্য়ামেরায় ধরা পড়ে যায় এই ফোন চুরির ছবি। এদিকে চুরির ব্য়াপারে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

সিসি ক্যামেরায় দেখা যায় অপর্না বিনায়ন নামে ওই মহিলা ফ্ল্যাটে ঢোকার আগে ফোনটি জুতোর তাকের উপর রেখেছিলেন। এরপরই ডেলিভারি বয় করিডরে আসে। পাশের ফ্ল্যাটে তিনি জিনিস ডেলিভারি করেন। এরপরই তিনি জুতোর তাক থেকে ফোনটি সরিয়ে পকেটে ভরে ফেলেন। তারপর চম্পট দেন।

এদিকে সিসি ক্যামেরার সেই ফুটেজকে সামনে এনে টুইট করেন ওই মহিলা। সেখানে সুইগিকেও ট্যাগ করেন তিনি।

মুম্বই পুলিশ এনিয়ে টুইট করে জানান যত দ্রুত সম্ভব আপনি বিষয়টি স্থানীয় থানায় জানান। সুইগি কোম্পানির তরফেও এনিয়ে টুইটের জবাব দেওয়া হয়েছে। কোম্পানির তরফে টুইটে বলা হয়েছে, এটা শুনে আমরা উদ্বিগ্ন। দয়া করে অর্ডার আইডিটা আমাদের জানালে আমাদের কিছুটা সহায়তা হবে। ঠিক কী দেখা যাচ্ছিল ওই সিসি ক্যামেরার ফুটেজে?

টুইটে যে সিসি ফুটেজটি রয়েছে সেখানে দেখা যাচ্ছে,.ওই মহিলা সম্ভবত ভুল করেই মোবাইলটি বাইরে রেখে ভেতরে চলে যান। তারপরই আসে ওই ডেলিভারি বয়। তিনি পাশের ফ্ল্য়াটে কোনও অর্ডার ডেলিভারি করতে এসেছিলেন। কিছুক্ষণ তিনি ওই ফ্ল্যাটের সামনে ছিলেন। বেল বাজানোর পরে সেই ফ্ল্যাটের দরজা খোলা হয়। এরপর তিনি অর্ডারটি তাদের হাতে তুলে দেন।

কিছুক্ষণ পরেই তিনি করিডর ধরে এগিয়ে যান। এদিকে তখনও ফোনটি জুতোর তাকেই ছিল। আচমকাই যাওয়ার সময় ফোনটি তার চোখে পড়ে। তিনি সেটা ঝট করে হাতে তুলে নেন। এরপর দ্রুত তিনি ওখান থেকে চলে যান। তবে সুইগির ডেলিভার বয়ের বিরুদ্ধে এই অভিযোগকে কেন্দ্র করে ইতিমধ্যেই নানা প্রশ্ন উঠছে।

এদিকে এক নেট নাগরিক লিখেছেন, এটা কোনওভাবেই চুরির ঘটনা নয়। এত উদাসীনভাবে তিনি ফোনটি রেখে দিয়েছিলেন। সুুইগির বয় শুধু ওই বেওয়ারিশ ফোনটি তুলে নিয়েছেন। তাকে চোর বলাটা কোনওভাবেই ঠিক নয়। তিনি ফোনের মালিককে কাছেপিঠে দেখতে পাননি। সেকারণেই তিনি ফোনটি তুলে নিয়েছেন। তাকে শাস্তি দেবেন না।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

বাইজুসে কোণঠাসা বাইজু, শেয়ারহোল্ডারদের হাত থেকে পেলেন 'সাময়িক স্বস্তি' ২০২৪-এ সব থেকে বেশি আন্তর্জাতিক রান, উইলিয়ামসনকে টপকে শীর্ষে যশস্বী, সেরা দশে ভারতের তিন মা শ্বেতা আর দিদি নভ্যা নাকি জয়া-র মতো! বচ্চন বাড়ির মেয়েদের নিয়ে বললেন অগস্ত্য কোটি কোটি টাকার গরমিল, জি প্রতিষ্ঠাতা সুভাষচন্দ্রকে জেরা করতে পারে SEBI: রিপোর্ট বন্দিদের মুক্তির সহায়তায় পদক্ষেপ কেন্দ্রের, রাজ্যগুলিকে বরাদ্দ ২০ কোটি টাকা লাল ফিতের জট কাটিয়ে আরও দ্রুত গতিতে ছুটবে রকেট, বড় সিদ্ধান্ত মোদী সরকারের মূত্রনালীর সংক্রমণ দূর করে আদা! কীভাবে খেলে উপকার পাবেন শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, ‘খেতাবের’ দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.