বাংলা নিউজ > ঘরে বাইরে > 'গরিবের প্রতীক' দ্রৌপদী মুর্মুকে সমর্থন করব, জানিয়ে দিল বিজেপির প্রাক্তন শরিক

'গরিবের প্রতীক' দ্রৌপদী মুর্মুকে সমর্থন করব, জানিয়ে দিল বিজেপির প্রাক্তন শরিক

শিরোমণি দলের প্রেসিডেন্ট সুখবীর সিং বাদল সহ অন্য়ান্য়দের সঙ্গে দৌপদী মুর্মু।(PTI Photo) (PTI)

কৃষি আইন, শিখ বন্দিদের মুক্তি সহ নানা ব্যাপারে বিজেপির সঙ্গে তাঁদের মতভেদ রয়েছে। তবে একটি ক্ষেত্রে বিজেপির সঙ্গে একসঙ্গে হাঁটবে বাদলের দল। তিনি বলেন, একজন গরিব পরিবারের মহিলা ভারতের রাষ্ট্রপতি হওয়ার সুযোগ পাচ্ছেন। এই উদ্যোগকে সমর্থন জানাচ্ছি।

এনডিএর তরফে রাষ্ট্রপতি পদের প্রার্থী দ্রৌপদী মুর্মুকে এবার সমর্থন করল শিরোমণি আকালি দল। তারা এক সময়ে বিজেপিরই সহযোগী ছিল। তবে দ্রৌপদীকে প্রার্থী করায় তাঁকে সমর্থন জানাল পুরানো সহযোগী।

সূত্রের খবর, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা আকালি দলের প্রেসিডেন্ট সুখবীর সিং বাদলের সঙ্গে দেখা করেছিলেন। দ্রৌপদী মুর্মুর জন্য সমর্থন চেয়েছিলেন তিনি। এরপরই বাদল চন্ডীগড়ের গেস্ট হাউজে দ্রৌপদীর সঙ্গে দেখা করেন।

তিনি বলেন, রাজনৈতিক মতভেদকে দূরে রেখে আমরা সঠিক পথ ধরতে চাই। আমাদের ইতিহাস বলছে আমরা গরীবের জন্য লড়াই করেছি। সংখ্যালঘু ও সমাজের দুর্বলতর শ্রেণির জন্য লড়াই করেছি। প্রায় তিনঘণ্টা আলোচনার পরে আমরা ঠিক করেছি আমরা তাঁকে সমর্থন করব।

কৃষি আইন, শিখ বন্দিদের মুক্তি সহ নানা ব্যাপারে বিজেপির সঙ্গে তাঁদের মতভেদ রয়েছে। তবে একটি ক্ষেত্রে বিজেপির সঙ্গে একসঙ্গে হাঁটবে বাদলের দল। তিনি বলেন, একজন গরিব পরিবারের মহিলা ভারতের রাষ্ট্রপতি হওয়ার সুযোগ পাচ্ছেন। এই উদ্যোগকে সমর্থন জানাচ্ছি।

এদিকে বাংলার মুখ্যমন্ত্রী ইতিমধ্য়েই জানিয়েছেন তিনি এনডিএর মনোনীত প্রার্থীকে নিয়ে চিন্তাভাবনা করতেন। কিন্তু বিজেপি এনিয়ে আগে থেকে কিছু জানায়নি। এদিকে আদিবাসী নেত্রী দ্রৌপদী মুর্মুর বিরুদ্ধে বিরোধী জোটের প্রার্থী হয়েছেন যশবন্ত সিনহা।

 

ঘরে বাইরে খবর

Latest News

‘‌কিছুই ছিঁড়তে পারবেন না’‌, মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বেলাগাম মন্তব্য দিলীপের ফৌজদারি মামলা–কোটিপতি প্রার্থীর সংখ্যায় এগিয়ে বিজেপি, প্রকাশ্য এল তথ্য অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের ‘মোটা-কালো’ অর্পিতা বিয়ে, সিনেমায় কাজ, সব সলমনের বুদ্ধিতে? মুখু খুললেন আয়ুশ কোন পদ্ধতিতে সূর্য তিলক হবে রাম লালার? ঘরে বসেই দেখতে পাবেন অনন্য মুহূর্ত 'অসমে অনেক কিছু পালটে দিতে পারেন মমতা', আজ শিলচরে জোর CAA, NRC-র উপর প্রবল গরমে মিছিলে হেঁটে অসুস্থ ৪ চাকরিপ্রার্থী, একজন ভর্তি মেডিকেলে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে পরিচালক শংকর কন্যা ঐশ্বর্য, হাজির কোন কোন সেলেব ‘ক্রমাগত প্রত্যাখ্যাত হচ্ছি…’, উদয়কে বিয়ের মাত্র ৯ মাস, কোন যন্ত্রণায় অনামিকা প্রচন্ড গরমে শুকিয়ে যাবে ঘাসফুল! বাংলায় বেশি আসনে ফুটবে পদ্ম, দাবি সমীক্ষায়

Latest IPL News

অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.