ফাইল ছবি (PTI)
ফাইল ছবি (PTI)

হাসপাতালে উলঙ্গ হয়ে ঘুরছেন, নার্সদের অশালীন অঙ্গভঙ্গী করছেন তবলিগের আক্রান্তরা

  • গাজিয়াবাদের CMOH স্থানীয় পুলিশকে এক চিঠিতে এমনই সব অভিযোগ জানিয়েছেন।

দিল্লির নিজামুদ্দিনের তবলিগি জামাত থেকে কোরায়েরনটাইনে পাঠানো কিছু ব্যক্তির বিরুদ্ধে ফের অসভ্যতার অভিযোগ উঠল। দিল্লি লাগোয়া গাজিয়াবাদের যে হাসপাতালে তাদের কোয়ারেনটাইনে রাখা হয়েছে সেখানে রীতিমতো তাণ্ডব চালাচ্ছেন তারা। অভিযোগ, হাসপাতালের ভিতরে নার্সদের সামনে উলঙ্গ হয়ে ঘুরছেন কেউ কেউ। অশালীন অঙ্গভঙ্গী করছেন নার্সদের দেখলে। এর আগে বুধবার তবলিগি জামাতে অংশগ্রহণকারীদের বিরুদ্ধে হাসপাতালে চিকিৎসকদের থুতু ছোড়ার অভিযোগ উঠেছিল।

গাজিয়াবাদের CMOH স্থানীয় পুলিশকে এক চিঠিতে এমনই সব অভিযোগ জানিয়েছেন। তিনি লিখেছেন, তবলিগ জামাত থেকে যাদের কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে তারা হাসপাতালের কর্মীদের সঙ্গে চূড়ান্ত অসভ্যতা করছেন। যা নিয়ে তাঁর কাছে অভিযোগ জানিয়েছেন হাসপাতালের কর্মীরা।

গাজিয়াবাদের CMOH-এর লেখা চিঠি
গাজিয়াবাদের CMOH-এর লেখা চিঠি



চিঠিতে CMOH তিনি লিখেছেন, ‘তবলিগ জামাত থেকে যাদের কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে তারা হাসপাতালে উলঙ্গ হয়ে ঘুরে বেড়াচ্ছেন। আশালীন গান গাইছেন তারা।’ এমনকী হাসপাতালের কর্মীদের কাছে তারা সিগারেট চাইছেন। নার্সদের দেখে ওই ব্যক্তিরা অশালীন অঙ্গভঙ্গি করছেন বলেও জানিয়েছেন তিনি।

বুধবার নিজামুদ্দিনের জামাতে যোগ দেওয়ায় কোরায়েরনটাইনে থাকা কিছু ব্যক্তির বিরুদ্ধে হাসপাতালে চিকিৎসকদের থুতু ছোড়ার অভিযোগ উঠেছিল।


বন্ধ করুন