বাংলা নিউজ > ঘরে বাইরে > Tamil Nadu School student death: হস্টেলের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী পড়ুয়া! নির্যাতনের অভিযোগ শিক্ষকদের দিকে

Tamil Nadu School student death: হস্টেলের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী পড়ুয়া! নির্যাতনের অভিযোগ শিক্ষকদের দিকে

আত্মঘাতী পড়ুয়া। প্রতীকী ছবি।

ধৃতদের মধ্যে রয়েছেন ২ জন স্কুল শিক্ষক। মৃত ছাত্রী একটি সুইসাইড নোট রেখে যায়। সেখানে অভিযোগ রয়েছে ২ শিক্ষকের বিরুদ্ধে। সেখানে লেখা রয়েছে ওই পড়ুয়াকে কীভাবে নির্যাতন করা হয়েছে। এদিকে আত্মহত্যার জন্য ঝাঁপ দিতেই আহত ছাত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হোস্টেলের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা স্কুল ছাত্রীর। ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য তামিলনাড়ুর কাল্লাকুরিচি এলাকায়। অভিযোগ শিক্ষকদের নির্যাতনের জেরে ওই ছাত্রী আত্মহননের রাস্তা বেছে নেন। দ্বাদশ শ্রেণির ছাত্রীর সঙ্গে কী ঘটে গিয়েছে তা নিয়েও উঠছে নানান প্রশ্ন।

এদিকে, ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘিরে তপ্ত হয়ে ওঠে স্কুল চত্বর। আগুন লাগানো হয় স্কুল বাসে। এলাকায় শান্তি ধরে রাখতে ১৪৪ ধারা জারি করা হয়। এদিকে, অভিযোগের ভিত্তিতে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে রয়েছেন ২ জন স্কুল শিক্ষক।  মৃত ছাত্রী একটি সুইসাইড নোট রেখে যায়। সেখানে অভিযোগ রয়েছে ২ শিক্ষকের বিরুদ্ধে। সেখানে লেখা রয়েছে ওই পড়ুয়াকে কীভাবে নির্যাতন করা হয়েছে। এদিকে আত্মহত্যার জন্য ঝাঁপ দিতেই আহত ছাত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এদিকে, মৃতের পরিবারকে খবর দেওয়া হয়। জানানো হয় যে তাঁদের মেয়ে অসুস্থ। পরে মৃতদের পরিবারের সকলে এসে দেখেন তাঁদের মেয়ে মৃত। ১০০ ফুট ওপর থেকে নর্মদায় পড়ল বাস, দুর্ঘটনায় ১৩ জন হারালেন প্রাণ, আহত ১০

ঘটনায় ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা। পোস্ট মর্টেম রিপোর্ট বলছে, মাথায় প্রবল আগাত লাগার ফলেই এই মৃত্যু হয়েছে। এদিকে, পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। গোটা এলাকা যাতে শান্তিপূর্ণ থাকে তার জন্য বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। ঘটনার প্রতিবাদে সামিল হয়ে তামিলনাড়ুর সমস্ত বেসরকারি স্কুল বন্ধ থাকে সোমবার।

 

বন্ধ করুন