বাংলা নিউজ > ঘরে বাইরে > Tamilnadu: নদীতে তলিয়ে গেল সাত কন্যা, পরে উদ্ধার নিথর দেহ, বুকফাটা কান্না
তামিলনাড়ুর নদীতে তলিয়ে গেলেন সাতজন। প্রতীকী ছবি। (HT_PRINT)

Tamilnadu: নদীতে তলিয়ে গেল সাত কন্যা, পরে উদ্ধার নিথর দেহ, বুকফাটা কান্না

  • মর্মান্তিক ঘটনা। নদীতে তলিয়ে মৃত্যু সাতজনের। পরে তাদের দেহ উদ্ধার হয়।

রবিবার দুপুরে তামিলনাড়ুর কুড্ডালোর জেলায় নদীতে তলিয়ে গেলেন সাতজন। ৬জন কিশোরী ও একজন তরুণী দেহ উদ্ধার হয়েছে নদী থেকে। স্থানীয় সূত্রে খবর, কেদিলাম নদীর ধারে তারা ঘুরতে গিয়েছিলেন। আচমকাই নদীতে জল বেড়ে যায়। আর তাতেই ভেসে যায় সাতজন।

মৃতদের নাম আর দিব্য দর্শিনী(১০), এ মণীষা(১৬), আর প্রিয়দর্শিনী(১৫), এম নবনীতা(২০), কে প্রিয়া(১৮), এস সঙ্গভি(১৮), এম কুমুধা(১৮)। প্রিয়দর্শিনী ও দিব্যদর্শিনী দুজনেই বোন। কিন্তু কীভাবে হল এই দুর্ঘটনা?

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, দুপুর ১২টা ৪৫ নাগাদ তারা নদীর ধারে গিয়েছিলেন। কোনওভাবে তারা নদীর গভীর অংশে চলে যায়। এরপরই এই দুর্ঘটনা। স্থানীয়রা প্রথম তাদের জলে ডুবে যেতে দেখেন। এরপর শুরু হয় উদ্ধারকাজ।  দমকল ও পুলিশ উদ্ধারকাজে নামে। একে একে দেহগুলি উদ্ধার করা হয়। কুড্ডালোর সরকারি হাসপাতালে দেহগুলি আনা হয়। সকলকেই মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

বুকফাটা কান্নায় ভারী হয়ে ওঠে কুড্ডালোরের বাতাস। অনেতেই বিশ্বাস করতে পারছেন না, আনন্দ করতে করতে যারা বেরিয়েছিল বাড়ি থেকে, তাদের এই ভয়াবহ পরিণতি। নেল্লিকুপ্পাম পুলিশ ইতিমধ্য়েই ঘটনার তদন্ত শুরু করেছে।

ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন।মৃতদের পরিবারের জন্য় ৫ লাখ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

 

বন্ধ করুন