বাংলা নিউজ > ঘরে বাইরে > Tamilnadu: নদীতে তলিয়ে গেল সাত কন্যা, পরে উদ্ধার নিথর দেহ, বুকফাটা কান্না

Tamilnadu: নদীতে তলিয়ে গেল সাত কন্যা, পরে উদ্ধার নিথর দেহ, বুকফাটা কান্না

তামিলনাড়ুর নদীতে তলিয়ে গেলেন সাতজন। প্রতীকী ছবি। (HT_PRINT)

মর্মান্তিক ঘটনা। নদীতে তলিয়ে মৃত্যু সাতজনের। পরে তাদের দেহ উদ্ধার হয়।

রবিবার দুপুরে তামিলনাড়ুর কুড্ডালোর জেলায় নদীতে তলিয়ে গেলেন সাতজন। ৬জন কিশোরী ও একজন তরুণী দেহ উদ্ধার হয়েছে নদী থেকে। স্থানীয় সূত্রে খবর, কেদিলাম নদীর ধারে তারা ঘুরতে গিয়েছিলেন। আচমকাই নদীতে জল বেড়ে যায়। আর তাতেই ভেসে যায় সাতজন।

মৃতদের নাম আর দিব্য দর্শিনী(১০), এ মণীষা(১৬), আর প্রিয়দর্শিনী(১৫), এম নবনীতা(২০), কে প্রিয়া(১৮), এস সঙ্গভি(১৮), এম কুমুধা(১৮)। প্রিয়দর্শিনী ও দিব্যদর্শিনী দুজনেই বোন। কিন্তু কীভাবে হল এই দুর্ঘটনা?

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, দুপুর ১২টা ৪৫ নাগাদ তারা নদীর ধারে গিয়েছিলেন। কোনওভাবে তারা নদীর গভীর অংশে চলে যায়। এরপরই এই দুর্ঘটনা। স্থানীয়রা প্রথম তাদের জলে ডুবে যেতে দেখেন। এরপর শুরু হয় উদ্ধারকাজ।  দমকল ও পুলিশ উদ্ধারকাজে নামে। একে একে দেহগুলি উদ্ধার করা হয়। কুড্ডালোর সরকারি হাসপাতালে দেহগুলি আনা হয়। সকলকেই মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

বুকফাটা কান্নায় ভারী হয়ে ওঠে কুড্ডালোরের বাতাস। অনেতেই বিশ্বাস করতে পারছেন না, আনন্দ করতে করতে যারা বেরিয়েছিল বাড়ি থেকে, তাদের এই ভয়াবহ পরিণতি। নেল্লিকুপ্পাম পুলিশ ইতিমধ্য়েই ঘটনার তদন্ত শুরু করেছে।

ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন।মৃতদের পরিবারের জন্য় ৫ লাখ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.