বাংলা নিউজ > ঘরে বাইরে > গান্ধী মূর্তির পাদদেশে তন্দুরি চিকেন খেয়েছেন! সাসপেন্ড হওয়া MPদের নিশানা বিজেপির
সংসদ চত্বরে ধরনায় সাসপেন্ড হওয়া এমপিরা (ANI Photo) (ANI)

গান্ধী মূর্তির পাদদেশে তন্দুরি চিকেন খেয়েছেন! সাসপেন্ড হওয়া MPদের নিশানা বিজেপির

  • মশার কামড় খেয়েও সাসপেন্ড হওয়া পাঁচজন এমপি রাতের পর রাত গান্ধীমূর্তির পাদদেশে কাটাচ্ছেন। এনিয়ে তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন জানিয়েছেন, বিরোধী এমপিরা ৫০ ঘণ্টা নন স্টপ ধরনায় বসেছেন।

বিজেপি নেতা শেহজাদ পুনাওয়ালা এবার সংসদ ভবনে বিরোধীদের ধরনা অবস্থান নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন। তাঁর দাবি গান্ধী মূর্তির পাদদেশে সাসপেন্ড হওয়া যে সাংসদরা ধরনায় বসেছেন তাঁরা সব তন্দুরি চিকেন খেয়েছেন। এটা কি প্রতিবাদ কর্মসূচি নাকি পিকনিক হচ্ছে!

পুনাওয়ালা সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন, মিডিয়া রিপোর্ট অনুসারে দেখা যাচ্ছে সাসপেন্ড হওয়া সাংসদরা গান্ধীমূর্তির পাদদেশে তন্দুরি চিকেন খেয়েছেন। সকলেই জানেন যে গান্ধীজীর পশু হত্যা নিয়ে বিশেষ দৃষ্টিভঙ্গি ছিল। অনেকেই বলছেন এটা প্রতিবাদ কর্মসূচি নাকি কোনও পিকনিক!

এনিয়ে সাসপেন্ড হওয়া তৃণমূল সাংসদ সুস্মিতা দেব জানিয়েছেন, একেবারে মিথ্যে কথা বলছেন। দ্রব্যমূল্যবৃদ্ধি নিয়ে মন্ত্রীদের কোনও সদুত্তর নেই। আর এখন এই ধরনের অপপ্রচার করছেন। আরএসএসের মন্ত্রীরা বন্ধ দরজার ভেতর সব কিছু খান। আমাদের খাবার নিয়ে কোনও মন্তব্য করবেন না।

এর সঙ্গেই তিনি জানিয়েছেন, আমরা জানি বিজেপি, আরএসএস নেতারা বাইরে এক বলেন আর ভেতরে অন্য় কিছু করেন। এদিকে মশার কামড় খেয়েও সাসপেন্ড হওয়া পাঁচজন এমপি রাতের পর রাত গান্ধীমূর্তির পাদদেশে কাটাচ্ছেন। এনিয়ে তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন জানিয়েছেন, বিরোধী এমপিরা ৫০ ঘণ্টা নন স্টপ ধরনায় বসেছেন। বৃহস্পতিবার আরও তিনজন এমপিকে সাসপেন্ড করা হয়েছে। তার মধ্যে দুজন আম আদমি পার্টির ও একজন নির্দল।

বন্ধ করুন