বাংলা নিউজ > ঘরে বাইরে > Tata Group Stocks to Buy: ১,৭০০ টাকায় পৌঁছাবে Tata Group-র এই শেয়ার, রিটার্ন ৫৩%, দেওয়া হল কেনার পরামর্শ
টাটা স্টিলের শেয়ার (Tata Steel Share) কেনার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। (ছবি সৌজন্যে রয়টার্স প্রতীকী এবং টুইটার @RNTata2000)
টাটা স্টিলের শেয়ার (Tata Steel Share) কেনার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। (ছবি সৌজন্যে রয়টার্স প্রতীকী এবং টুইটার @RNTata2000)

Tata Group Stocks to Buy: ১,৭০০ টাকায় পৌঁছাবে Tata Group-র এই শেয়ার, রিটার্ন ৫৩%, দেওয়া হল কেনার পরামর্শ

  • Tata Group Stocks to Buy: বিশেষজ্ঞদের মতে, শেয়ার বাজারে টাটা গ্রুপের এই সংস্থার উত্থান বজায় থাকবে। ওই সংস্থার প্রতিটি শেয়ারের দাম ১,৭০০ টাকায় পৌঁছে যেতে পারে। বম্বে স্টক এক্সচেঞ্জের (বিএসই) তথ্য অনুযায়ী, আপাতত টাটা স্টিলের প্রতিটি শেয়ারের দাম ১.৪ শতাংশ বেড়ে হয়েছে ১,১৩৩.৮ টাকা।

টাটা গ্রুপের (Tata Group) কোনও শেয়ারে বিনিয়োগ করতে চান? তাহলে টাটা স্টিলের শেয়ারের দিকে নজর রাখতে পারেন আপনি। কারণ টাটা স্টিলের শেয়ার (Tata Steel Share) কেনার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। তাঁদের মতে, বুধবার বাজার বন্ধের সময় প্রতিটি শেয়ারের দাম ১,২০০ টাকার মতো ছিল। যা ১,৭০০ টাকায় পৌঁছে যেতে পারে।

টাটা স্টিলের শেয়ারের দাম

ব্রোকারেজ ফার্ম অ্যাক্সিস সিকিউরিটিজের মতে, টাটা স্টিলের উত্থান বজায় থাকবে। গত বুধবার বাজার খোলার সময় টাটা স্টিলের শেয়ারের দাম বেড়েছিল। ইন্ট্রা ডে ট্রেডিংয়ে চার শতাংশ কমে সংস্থার প্রতিটি শেয়ারের দাম ১,১১৪.৬ টাকায় ঠেকেছিল। 

শুক্রবার অবশ্য আবারও উত্থান হয়েছে। বম্বে স্টক এক্সচেঞ্জের (বিএসই) তথ্য অনুযায়ী, আপাতত টাটা স্টিলের প্রতিটি শেয়ারের দাম ১.৪ শতাংশ বেড়ে হয়েছে ১,১৩৩.৮ টাকা। গত ৫২ সপ্তাহে যে সংস্থার প্রতিটি শেয়ারের সর্বোচ্চ দাম ১,৫৩৪ টাকা ছিল। সর্বনিম্ন ১,০৫০.৫ টাকায় ঠেকেছিল। আপাতত বাজারে টাটা স্টিলের মূলধন বেড়ে দাঁড়িয়েছে ১,৩৬,২১৯.২২ কোটি টাকা।

বিশেষজ্ঞদের মতে ১,৭০০ টাকায় পৌঁছে যাবে টাটা স্টিলের শেয়ার

অ্যাক্সিস সিকিউরিটিজের তরফে টাটা স্টিলের প্রতিটি শেয়ারের (Tata Steel Share) ‘টার্গেজ প্রাইস’ ১,৭০০ টাকা রাখা হয়েছে। সঙ্গে দেওয়া হয়েছে ‘বাই’ (Buy) ট্যাগ। অর্থাৎ এখন যা দাম, তার নিরিখে ৫২.৫২ শতাংশ রিটার্ন পেতে পারেন বিনিয়োগকারীরা। ‘হিন্দুস্তান টাইমস’ গ্রুপের 'লাইভ হিন্দুস্তান'-র প্রতিবেদন অনুযায়ী, ব্রোকারেজ ফার্মের তরফে জানানো হয় যে বিভিন্ন কৌশলের কারণে সংস্থার ধার কমে দাঁড়িয়েছে ৫১,০৪৯ কোটি টাকা। 

বন্ধ করুন