বাংলা নিউজ > ঘরে বাইরে > তথ্য প্রযুক্তিকর্মীকে এসইউভির ভিতর গুলি করে হত্যা আমেরিকায়
তথ্য প্রযুক্তিকর্মীকে এসইউভির ভিতর গুলি করে হত্যা আমেরিকায়

তথ্য প্রযুক্তিকর্মীকে এসইউভির ভিতর গুলি করে হত্যা আমেরিকায়

  • জানা গিয়েছে, পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয় তখন তারা দেখে গাড়ির ভিতর অচৈতন্য অবস্থায় নাক্কা সাইচরণ পড়ে রয়েছেন। তাঁর সারা শরীরে ব্যাপক ক্ষতর দাগ। সেই অবস্থায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। তবে হাসপাতালে ভর্তি করা হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

ফের আমেরিকার বুকে ভারতীয়কে খুনের খবর। এবার তেলাঙ্গানার এক তথ্য প্রযুক্তি কর্মীকে মেরিল্যান্ডের বালতিমোর সিটিতে গাড়ির ভিতর খুন করা হয় বলে খবর। ২৬ বছর বয়সী ওই যুবক, তেলাঙ্গানার নালগোন্ডার বাসিন্দা।

জানা গিয়েছে, মৃতের নাম নাক্কা সাইচরণ। তিনি গত ২ বছর ধরে তেলাঙ্গানায় বসবাস করছিলেন। তিনি তাঁর এক বন্ধুকে এয়ারপোর্টে ছেড়ে দিয়ে বাড়ি ফিরছিলেন। তখনই ঘটে যায় এই খুন। জানা গিয়েছে, পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয় তখন তারা দেখে গাড়ির ভিতর অচৈতন্য অবস্থায় নাক্কা সাইচরণ পড়ে রয়েছেন। তাঁর সারা শরীরে ব্যাপক ক্ষতর দাগ। সেই অবস্থায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। তবে হাসপাতালে ভর্তি করা হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। আর্থিক সংকটের কালো মেঘ পাকিস্তানে! IMF স্পষ্ট করল তাদের অবস্থান

জানা যায়, বছর খানেক আগে একজন অবসরপ্রাপ্ত শিক্ষকের সন্তান চরণ আমেরিকা যান। সেখানেই তিনি পোস্ট গ্র্যাজুয়েশন করেন। এরপর সেখানে একটি জায়গায় চাকরি পান তিনি। তারপর কর্মরত অবস্থাতেই এভাবে মৃত্যু হয় সাইচরণের। তাঁর বোনও আমেরিকায় পড়াশুনো করেন বলে খবর। উল্লেখ্য, এই ঘটনা নতুন নয়। আমেরিকায় এই নিয়ে বহু যুবক যুবতীর এভাবে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে।

 

 

বন্ধ করুন