বাংলা নিউজ > ঘরে বাইরে > অফিস যাওয়ার পথে গাড়ি দাঁড় করালেন, বললেন ঘুম পাচ্ছে…কেন আত্মহত্যা ইঞ্জিনিয়ারের?

অফিস যাওয়ার পথে গাড়ি দাঁড় করালেন, বললেন ঘুম পাচ্ছে…কেন আত্মহত্যা ইঞ্জিনিয়ারের?

গাড়ি দাঁড় করিয়ে সুইসাইড ইঞ্জিনিয়ারের। প্রতীকী ছবি. (HT FILE PHOTO) (HT_PRINT)

স্থানীয় লোকজনই এরপর পুলিশকে খবর দেন। পুলিশ এসে ওই ব্য়ক্তিকে হাসপাতালে নিয়ে যায়। তাঁর গাড়িতে চাপিয়েই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু হাসপাতালে যাওয়ার আগেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

মর্মান্তিক ঘটনা। হার্টের সমস্য়ায় ভুগছিলেন ৫২ বছর বয়সী এক ইঞ্জিনিয়ার। এনিয়ে মানসিকভাবেও ভেঙে পড়েছিলেন তিনি। সোমবার বেঙ্গালুরুতে তিনি আত্মহত্য়া করেছেন বলে খবর।

সোমবার বিকালে কুরুবারাহালি জংশনের কাছে এই ঘটনা। ওই ব্যক্তি মহালক্ষ্মী এলাকার বাসিন্দা ছিলেন। তিনি একটি বেসরকারি কোম্পানিতে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে কর্মরত ছিলেন।

সূত্রের খবর, সোমবার তিনি অফিস যাওয়ার জন্য় বের হয়েছিলেন। মহালক্ষ্মী লেআউট পার্কের কাছে তিনি গাড়ি পার্কিং করেন। এরপর তিনি কয়েকজনকে বলেন গাড়়িটা একটু ঢাকব। হেল্প করবেন একটু। এরপর তিনি বলেন, খুব ক্লান্ত লাগছে। আমি একটু ঘুমোতে চাই।

এদিকে স্থানীয় লোকজনই এরপর বিষয়টি আঁচ করে পুলিশকে খবর দেন। পুলিশ এসে ওই ব্য়ক্তিকে হাসপাতালে নিয়ে যায়। তাঁর গাড়িতে চাপিয়েই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু হাসপাতালে যাওয়ার আগেই মৃত্যু হয় ওই ব্যক্তির।

এদিকে এরপর পুলিশ তাঁর বাড়িতে খবর দেয়। পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছেন, ওই ব্যক্তির হৃদযন্ত্রে সমস্য়া ছিল। তার চিকিৎসাও চলছিল। কিন্তু তিনি মানসিকভাবে ভেঙে পড়ছিলেন ক্রমশ।

পুলিশ সূত্রে খবর, তিনি বার বার গুগলে দেখতেন হৃদযন্ত্রের সমস্যা থাকলে ঠিক কী ধরনের চিকিৎসা করাতে হয়। এতে পরিবারকে কী ধরনের সমস্যায় পড়তে হয়। এসবই তিনি দেখার চেষ্টা করতেন।

পুলিশের ডেপুটি কমিশনার বিনায়ক পাতিল জানিয়েছেন, স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্য়া তিনি ভুগছিলেন। তাঁর আত্মহত্যার প্রবনতা তৈরি হয়েছে বলেও তিনি মাঝেমধ্যে জানাতেন।

পুলিশ সূত্রে খবর, তিনি অফিস যাওয়ার জন্য় বেরিয়েছিলেন। পার্কের কাছে গাড়িটা দাঁড় করান। এরপর গাড়়িটি প্লাস্টিক দিয়ে ঢেকে দেওয়ার জন্য অনুরোধ করেন পাবলিককে। এরপর সম্ভবত তিনি নাইট্রোজেন গ্যাস খেয়েছিলেন। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্য়ুর মামলা রুজু করেছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল WB Lok Sabha Vote LIVE: অভিজিৎ থেকে দেব, ৮ আসনে আজ প্রেস্টিজ ফাইট BJP-TMC'র ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য ফিরছে? ২৫ মের রাশিফলে দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা?২৫ মের রাশিফলে জানুন জ্যোতিষগণনা মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা!

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.