বাংলা নিউজ > ঘরে বাইরে > চোর সন্দেহে বেধড়ক পেটাল ফার্ম হাউস মালিক,রাস্তায় কুকুরের কামড়ে মৃত্যু কিশোরের
চোর সন্দেহে বেধড়ক পেটাল ফার্ম হাউস মালিক, রাস্তাতেই কুকুরের কামড়ে মৃত্যু কিশোরের (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
চোর সন্দেহে বেধড়ক পেটাল ফার্ম হাউস মালিক, রাস্তাতেই কুকুরের কামড়ে মৃত্যু কিশোরের (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

চোর সন্দেহে বেধড়ক পেটাল ফার্ম হাউস মালিক,রাস্তায় কুকুরের কামড়ে মৃত্যু কিশোরের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই কিশোরের নাম সন্দীপ মাহাতো (‌১৬)‌।

চোর সন্দেহে এক কিশোরকে বেধড়ক পেটাল ফার্ম হাউসের মালিক। ঘণ্টার পর ঘণ্টা আহত ওই কিশোর অচৈতন্য অবস্থায় পড়ে থাকল রাস্তায়। কেউ ওই কিশোরকে উদ্ধার করতে এগিয়ে আসেনি বলে অভিযোগ। অবশেষে পথ কুকুরের কামড়ে মৃত্যু হল তাঁর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দিল্লির কাপাসেরা এলাকার একটি ফার্ম হাউস চত্বরে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ফার্ম হাউস মালিক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই কিশোরের নাম সন্দীপ মাহাতো (‌১৬)‌। ঘটনায় খুনের মামলা দায়ের করা হয়েছে। দিল্লি পুলিশ আরও জানিয়েছে, ফার্ম হাউসের অভিযুক্ত মালিক প্রকৃতি সান্ধু গুরুগ্রামের বাসিন্দা। অভিযুক্তের পরিবহণের ব্যবসা রয়েছে। ওই কিশোরের পূর্ব কোনও অপরাধের রেকর্ড নেই। তবে কেন সে ও তার বন্ধুরা ফার্মহাউসে ঢুকেছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ।

দিল্লি পুলিশ জানিয়েছে, এদিন সন্দীপ দুই বন্ধুকে নিয়ে চুপিসারে ফার্মহাউসে ঢুকে পড়েছিল। কিন্তু নিরাপত্তারক্ষীরা তাঁদের দেখে ফেলে মালিককে বিষয়টি জানায়। বেগতিক বুঝে ওই কিশোরের সঙ্গীরা পালাতে সক্ষম হলেও মালিকের হাতে ধরা পড়ে যায় ওই কিশোর। চোর সন্দেহে ওই কিশোরকে বেধড়ক লাঠিপেটার অভিযোগ উঠেছে ফার্ম হাউস মালিক প্রকৃতি সান্ধুর বিরুদ্ধে। 

এরপর রক্তাক্ত অবস্থায় গুরুতর আহত ওই কিশোর কোনওরকমে ফার্ম হাউস থেকে বেরিয়ে রাস্তার ধারে অচৈতন্য হয়ে পড়ে। অভিযোগ উঠেছে, কেউ ওই কিশোরকে সাহায্যের জন্য এগিয়ে আসেনি। রাস্তার মধ্যেই ঘণ্টার পর ঘণ্টা ওভাবেই পড়ে থাকে ওই কিশোর। এরই মধ্যে ঘটে যায় অঘটন। অচৈতন্য অবস্থায় কিশোরের দেহ খুবলে খেতে শুরু করে ওই এলাকার পথ কুকুরের দল। কুকুরের কামড়ে মৃত্যু হয় ওই কিশোরের। 

বিকেলের দিকে ওই কিশোরের দেহ রাস্তায় পড়ে থাকতে দেখে এক পথচারী পুলিশে খবর দেন। পুলিশ এসে ওই কিশোরের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পাশাপাশি ফার্ম হাউসের মালিকের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন