বাংলা নিউজ > ঘরে বাইরে > বাবার বকুনি খেয়ে বাড়ি থেকে পালিয়েছিল কিশোরী youtuber, কোথায় খোঁজ মিলল তার?
ইউটিউবার বিন্দাস কাব্য। সংগৃহীত ছবি ইনস্টাগ্রাম

বাবার বকুনি খেয়ে বাড়ি থেকে পালিয়েছিল কিশোরী youtuber, কোথায় খোঁজ মিলল তার?

  • মেয়েকে যখন খুঁজে পাওয়া যায় তখনও লাইভ করেন ওই কিশোরীর অভিভাবকরা। দেখা যাচ্ছে, তাঁদের কাছে ফুঁপিয়ে কাঁদছে কিশোরী। কিন্তু কীভাবে খোঁজ পাওয়া গেল ওই কিশোরীর?

১৬ বছর বয়সী ইউটিউবার। বিন্দাস কাব্য নামেই পরিচিত ওই কিশোরী। বাবার কাছে বকুনি খেয়ে বাড়ি থেকে পালিয়েছিল ওই কিশোরী। অবশেষে মধ্যপ্রদেশের একটি ট্রেনের কোচ থেকে তাকে উদ্ধার করা হয়েছে। একেবারে নাটকীয় ঘটনা।

মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের বাড়ি থেকে চলে গিয়েছিল ওই কিশোরী। পরে মহারাষ্ট্রের ইতারসি স্টেশনে তাকে পাওয়া যায়। ইউটিউবে বেশ জনপ্রিয় ওই কিশোরী। নানা ধরনের লাইফ স্টাইলের উপর ভ্লগ বানায় সে। ৯ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিল সে।

এদিকে ইউ টিউবেই ওই কিশোরীর বাবা মা জানিয়ে দিয়েছিলেন, আমার মেয়ে নিখোঁজ হয়ে গিয়েছে। তাঁরা জানিয়ে দেন পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না। মনে হচ্ছে দেরি হয়ে গেল অনেক।

এদিকে মেয়েকে যখন খুঁজে পাওয়া যায় তখনও লাইভ করেন ওই কিশোরীর অভিভাবকরা। দেখা যাচ্ছে, তাঁদের কাছে ফুঁপিয়ে কাঁদছে কিশোরী। কিন্তু কীভাবে খোঁজ পাওয়া গেল ওই কিশোরীর?

জিআরপির কাছে খবর গিয়েছিল যে বিদ্যাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর তার ছবি নিয়ে বিভিন্ন জায়গায় খোঁজ শুরু হয়। পরে ঔরঙ্গাবাদ থেকে প্রায় ৫০০ কিমি দূরে ইতারসি রেল স্টেশনে তার খোঁজ মেলে। কুশীনগর এক্সপ্রেসের স্লিপার কোচে পুলিশ তার দেখা পায়। এরপর পরিবারের সঙ্গে যোগাযোগ করে পুলিশ। আসলে বিভিন্ন ট্রেনেও পুলিশ তল্লাশি চালাচ্ছিল। সেই সময় ট্রেনের কামরার মধ্যে দেখতে পাওয়া যায় ওই জনপ্রিয় ইউটিউবারকে। সেখান থেকেই রেলপুলিশ তাকে উদ্ধার করে।

বন্ধ করুন