বাংলা নিউজ > ঘরে বাইরে > প্লাস্টিকের বন্দুক ঠেকিয়ে সোনার দোকান লুঠ কিশোরের! লক্ষ্য শেয়ার মার্কেটে লগ্নি, পাকড়াও পুলিশের

প্লাস্টিকের বন্দুক ঠেকিয়ে সোনার দোকান লুঠ কিশোরের! লক্ষ্য শেয়ার মার্কেটে লগ্নি, পাকড়াও পুলিশের

সোনার গয়না লুঠ মুম্বইতে। (প্রতীকী ছবি)

সেই বন্দুক ছিল প্লাস্টিকের। ফের একবার ওই কিশোর বলে, সে বিক্রি করতে চায় ওই সোনার বিস্কিট। তারপরই সে বন্দুক উঁচিয়ে তেড়ে আসে। অভিযোগ, তারপর সকলে যখন থরহরিকম্প তখনই সে সমস্ত কিছু লুঠ করে নিয়ে যায়।

সামান্য এক প্লাস্টিকের বন্দুকেই সাড়া ফেলে দিল ১৬ বছর বয়সী এক কিশোর। মুম্বইতে এক সোনার দোকানে প্লাস্টিকের বন্দুক দেখিয়ে চুরির ফন্দি এঁটেছিল সে। এরপর যেমন ভাবনা, তেমন কাজ! ওই প্লাস্টিকের বন্দুক নিয়ে সোনার দোকানে লুঠ করতে যায় সে। শেষমেশ ধরা পড়ে পুলিশের জালে। আর পুলিশি জেরার সামনে পড়ে সে যা জানিয়েছে, তা অবাক করার মতো!

এক ১৬ বছর বয়সীর টার্গেট শেয়ার বাজারে বিনিয়োগ করা! আর একমাত্র সেই উদ্দেশ্য থেকেই ওই ১৬ বছরের কিশোর মুম্বইতে সোনার দোকান লুঠ করতে গিয়েছিল। মুম্বইতে শনিবার ভায়ান্ডার ওয়েস্টে ৬০ ফিট রোডে সোনার দোকান শক্তি জুয়েলার্সে সোনার গয়না লুঠে অভিযুক্ত কিশোর পুলিশি জেরার মুখে পড়ে একাধিক অবাক করা কথা বলেছে। পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত সোনার দোকানে গিয়ে জানায়, সে সোনার কিছু বিস্কিট বিক্রি করতে চায়। এরপর সোনার দোকানের তরফে জানানো হয় যে, তারা তা ওই কিশোরের থেকে কিনতে চায় না। সঙ্গে সঙ্গে কিশোরকে দোকান ছেড়ে যেতে বলা হয়। তখনকার জন্য ওই দোকান ছেড়ে চলে যায় কিশোর। তারপরই ওই কিশোর আসে হাতে বন্দুক নিয়ে। তবে সেই বন্দুক ছিল প্লাস্টিকের। ফের একবার ওই কিশোর বলে, সে বিক্রি করতে চায় ওই সোনার বিস্কিট। তারপরই সে বন্দুক উঁচিয়ে তেড়ে আসে। অভিযোগ, তারপর সকলে যখন থরহরিকম্প তখনই সে সমস্ত কিছু লুঠ করে নিয়ে যায়। এদিকে, বন্দুক যে প্লাস্টিকের তা হঠাৎ করে কেউ বুঝতে পারেননি। এরপর কিশোর এলাকা থেকে চম্পট দিতে গেলেই তাকে ধরে ফেলেন স্থানীয়রা। এরপর সোজা পুলিশের কাছে।

( GPS দেখে গাড়ি চালাতে গিয়ে সোজা জলাশয়ে ঢুকে গেলেন মহিলা! আজব কাণ্ড দেখুন Video)

এরপর শুরু হয় পুলিশি জেরা। পুলিশের প্রশ্নের মুখে কিশোর জানায়, তার বাবা পেশায় চা বিক্রেতা। তবে তার নিজের একটি ডিম্যাট অ্যাকাউন্ট রয়েছে। সোনার দোকান লুঠ করে সে, আরও টাকা শেয়ার মার্কেটে বিনিয়োগ করতে চাইছিল। সেই কারণেই এই অপরাধের পদক্ষেপ। ঘটনার কথা শুনে হতবাক অনেকেই।

 এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন? ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি পরপর ২ ম্যাচে হ্যাটট্রিক কামিন্সের, T20I-র ইতিহাসে প্রথম! সবমিলিয়ে দ্বিতীয়বার হল নতুন সম্পর্কের জন্য আজকের দিনটি কাদের জন্য ভালো? কী বলছে আজকের প্রেম রাশিফল শিলিগুড়ির দিকে ‘কুনজর’ চিনের? বাংলাদেশে তিস্তা নিয়ে বড় পদক্ষেপ ভারতের বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.