বাংলা নিউজ > ঘরে বাইরে > নম্বর সেভের জন্য ফোন নেই খুদে পেন বিক্রেতার, ৫০,০০০ টাকায় iPhone কিনে দিলেন লালু-পুত্র
ছবি : টুইটার (Twitter)
ছবি : টুইটার (Twitter)

নম্বর সেভের জন্য ফোন নেই খুদে পেন বিক্রেতার, ৫০,০০০ টাকায় iPhone কিনে দিলেন লালু-পুত্র

  • তেজপ্রতাপ তাঁর বন্ধুদের সঙ্গে পাটনার বোরিং রোড এলাকায় আড্ডা দিতে গিয়েছিলেন। সেখানে তিনি একটি ছোট মেয়েকে রাস্তায় কলম বিক্রি করতে দেখেন।

'আমার ফোন নম্বর সেভ করে রাখ, দরকারে ফোন করবে।'

-'আমার ফোন নেই।'

ফুটপাথে পেন বিক্রি করা এক ছোট্ট মেয়ের মুখে এটুকুই শুনেছিলেন তেজপ্রতাপ। সঙ্গে সঙ্গে কাছের অ্যাপেল স্টোরে সেই মেয়েকে নিয়ে গেলেন তিনি। কিনে দিলেন নতুন আইফোন। এরপর আবার ফোন নম্বর সেভ করতে বললেন লালুপ্রসাদ যাদবের বড় ছেলে তেজপ্রতাপ।

শনিবার সন্ধ্যার ঘটনা। তেজপ্রতাপ তাঁর বন্ধুদের সঙ্গে পাটনার বোরিং রোড এলাকায় আড্ডা দিতে গিয়েছিলেন। সেখানে তিনি একটি ছোট মেয়েকে রাস্তায় কলম বিক্রি করতে দেখেন।

মেয়েটিকে দেখে তেজপ্রতাপ এতটাই মুগ্ধ হন যে তিনি অবিলম্বে গাড়ি থেকে নেমে তার সঙ্গে কথা বলতে শুরু করেন। কথোপকথনের সময় মেয়েটি তেজপ্রতাপকে জানায় যে তার নাম মেঘা। পুনাইচকে থাকে। তার বাবা একজন অটো চালক।

কয়েক মিনিট পরে আরজেডি নেতা মেয়েটিকে তার মোবাইল নম্বরটি সেভ করতে এবং প্রয়োজনে তাঁর সঙ্গে যোগাযোগ করতে বলেন। এতে মেয়েটি তেজপ্রতাপকে জানায় যে তার কাছে মোবাইল ফোন নেই। সঙ্গে সঙ্গে মেয়েটিকে কাছের একটি মোবাইলের দোকানে নিয়ে যান তেজপ্রতাপ। সঙ্গে সঙ্গে তাকে ৫০,০০০ টাকা দামের একটি অ্যাপেল আইফোন কিনে দেন। দামি মোবাইল ফোন উপহার পেয়ে মেয়েটি জানায় যে সে এখন এটি পড়াশোনার জন্য ব্যবহার করবে। রাস্তায় কলম বিক্রি করবে না। 'এই ফোনটা পড়াশোনার জন্য ব্যবহার করবে। আমার মোবাইল নম্বর দিচ্ছি, যখনই প্রয়োজন হবে আমাকে ফোন করবে,' মেয়েটিকে ফোন উপহার দিয়ে বলেন তেজপ্রতাপ।

বন্ধ করুন