বাংলা নিউজ > ঘরে বাইরে > বেছে বেছে সংখ্যালঘুদের টার্গেট, বিতর্কে জড়ালেন বেঙ্গালুরুর বিজেপি সাংসদ তেজস্বী

বেছে বেছে সংখ্যালঘুদের টার্গেট, বিতর্কে জড়ালেন বেঙ্গালুরুর বিজেপি সাংসদ তেজস্বী

বেঙ্গালুরু দক্ষিণের সাংসদ তেজস্বী সূর্য (ফাইল ছবি : পিটিআই)

হাসপাতালের শয্যা নিয়ে দুর্নীতির অভিযোগ। তবে সেই ঘটনায় 'অভিযুক্তদের' তালিকায় শুধু মাত্র সংখ্যালঘু সম্প্রদায়ের ব্যক্তিদেরই নাম রয়েছে। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

করোনা আবহে বেঙ্গালুরুতে শয্যা নিয়ে দুর্নীতির অভিযোগ এনেছিলেন বেঙ্গালুরু দক্ষিণের সাংসদ তেজস্বী সূর্য। কোভিড ওয়ার রুম পরিদর্শনের পর এই অভিযোগ আনেন তেজস্বী। তবে আশ্চর্য ভাবে তাঁর দেওয়া 'অভিযুক্তদের' তালিকায় শুধু মাত্র সংখ্যালঘু সম্প্রদায়ের ব্যক্তিদেরই নাম রয়েছে। যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

মঙ্গলবারই বেঙ্গালুরুতে কোভিড রোগীদের জন্য বরাদ্দ শয্যা নিয়ে লুঠের কারবার চলছে। হাসপাতালের শয্যার বিনিময়ে আদায় করা হচ্ছে মোটা টাকা। এমনটাই অভিযোগ করেছেন বেঙ্গালুরু দক্ষিণের বিজেপি সাংসদ তেজস্বী সূর্য। তাঁর দাবি, হাসপাতালের ৪ হাজার ৬৫ টি শয্যা করোনা আক্রান্তদের জন্য আটকে রাখা হলেও পরে তা মোটা টাকা ঘুষের বিনিময়ে রোগীদের কাছে বিক্রি করা হয়।

ঘটনার জন্য বৃহৎ বেঙ্গালুরু মহানগর পালিকা (বিবিএমপি) কর্তৃপক্ষকেই দায়ী করেন তেজস্বী। তাঁর দাবি, যে পৌর আধিকারিকরা এই অনিয়মের পিছনে রয়েছেন, তাঁদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হোক। এরপরই একটি ভিডিয়ো হোয়াটসঅ্যাপ এবং বিভিন্ন সামাজিক মাধ্যমে ভাইরাল হয়, যাতে দেখা যায় যে তেজস্বী সূর্য ১৭ জনের নাম বলছেন যাদের বিরুদ্ধে তাঁর অভিযোগ। সেই ১৭ জনই মুসলিম। ভিডিয়ো ভাইরাল হতেই বিতর্ক তৈরি হয়।

তেজস্বীর অভিযোগ, হাসপাতালের শয্যা নিয়ে যে ঘুষের কারবার চলছে, তার সঙ্গে বিবিএমপি আধিকারিক, হাসপাতালের কর্মী এবং করোনা মোকাবিলায় তৈরি বিভিন্ন জোনাল ওয়ার রুমে কর্মরত কর্মী ও আধিকারিকরা জড়িত রয়েছেন। তবে ভাইরাল ভিডিয়ো এবং শুধুমাত্র সংখ্যালঘুদের নাম নেওয়া নিয়ে মুখ খোলেননি এই বিজেপি সাংসদ।

ঘরে বাইরে খবর

Latest News

'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে প্রথমবারেই UPSC সিভিল সার্ভিসে তৃতীয় অনন্যা! মেয়েদের মধ্যে প্রথম, কী টিপস দিলেন? ‘‌অভিষেক দলের একজন একনিষ্ঠ সৈনিক’‌, আপনার যোগ্য উত্তরসূরি?‌ জবাব দিলেন মমতা KKR-এর তৃতীয় ব্যাটার হিসেবে IPL-এ সেঞ্চুরি নারিনের, বাকি দু'জন কারা? ভয়ঙ্কর কাণ্ড! চলন্ত ট্রেনে সাপে কামড়ে দিল যাত্রীকে, সিল করে দেওয়া হল বগি কয়লা কেলেঙ্কারির সাজায় HC স্থগিতাদেশ দিতেই দিলীপ রায়কে প্রার্থী করল BJP মাউথ অর্গানে 'পুরানো সেই দিনের কথা' বাজালেন শুভ্রজিৎ, থাকতে না পেরে সাহেব…

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.