বাংলা নিউজ > ঘরে বাইরে > বিতর্কে জল ঢালতে 'পাক মুসলিমদের হিন্দু করা'র মন্তব্য প্রত্যাহার BJP সাংসদের
বিজেপি সাংসদ তেজস্বী সূর্য্য (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)
বিজেপি সাংসদ তেজস্বী সূর্য্য (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

বিতর্কে জল ঢালতে 'পাক মুসলিমদের হিন্দু করা'র মন্তব্য প্রত্যাহার BJP সাংসদের

  • নিঃশর্তভাবে বিতর্কিত মন্তব্যটি প্রত্যাহার করার কথা জানালেন বিজেপি সাংসদ তেজস্বী সূর্য্য।

‘যুদ্ধকালীন তৎপরতায় হিন্দু ধর্মে ফিরিয়ে আনতে হবে পাক মুসলিমদেরও।' বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি ও সাংসদ তেজস্বী সূর্য্যের এই মন্তব্য ঘিরে দেশ জুড়ে সমালোচনার ঝড় ওঠে। আর সেই বিতর্কে জল ঢালতে এবার নিঃশর্তভাবে বিবৃতি প্রত্যাহার করার কথা জানালেন বিজেপি সাংসদ। 

একটি টুইট বার্তায় তেজস্বী লেখেন, ‘দু’দিন আগে উদুপি শ্রী কৃষ্ণ মঠে আয়োজিত একটি অনুষ্ঠানে আমি ‘ভারতে হিন্দু পুনরুজ্জীবন’ বিষয়ে বক্তৃতা দিয়েছিলাম। আমার বক্তৃতা থেকে কিছু অংশ বিচ্ছিন্ন ভাবে তুলে ধরে দুঃখজনকভাবে বিতর্ক তৈরি করা হয়েছে। তাই আমি নিঃশর্তভাবে বিবৃতি প্রত্যাহার করছি।’

এর আগে উদুপির সেই জনসভায় তেজস্বী বিতর্ক উস্কে দাবি করেছিলেন, সেকুলারিজম হিন্দুধর্মের উপর প্রভাব ফেলেছে। এর জেরে মুসলিম ও খ্রীষ্টানদের অত্যাচারও বেড়েছে। বেশ জোরের সঙ্গেই তিনি বলেন, আমরা এই দেশে রামমন্দির তৈরি করেছি। জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ হয়েছে। তাঁর আহ্বান, পাকিস্তানের মুসলিমদেরও হিন্দু ধর্মে আনা দরকার। ঘর ওয়াপসি চালু করতে হবে। অখন্ড ভারতের মধ্যে পাকিস্তানও পড়ছে। মঠ, মন্দির কর্তৃপক্ষকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, এই কমিউনিজম ও ঔপনিবেশিকতা হিন্দুধর্মকে দুর্বল করে দিয়েছে। এদিকে কর্ণাটক বিধানসভা দিন দুয়েক আগেই অ্যান্টি কনভার্সন বিল এনেছে। তার পরেই তেজস্বী সূর্য্যর এই মন্তব্য সাড়া ফেলে দিয়েছে বিভিন্ন মহলে।   

 

বন্ধ করুন