বাংলা নিউজ > ঘরে বাইরে > Video-প্রাণের তোয়াক্কা না করে প্রবল স্রোত থেকে কুকুরকে বাঁচালেন পুলিশকর্মী
ছবি : টুইটার (Twitter)
ছবি : টুইটার (Twitter)

Video-প্রাণের তোয়াক্কা না করে প্রবল স্রোত থেকে কুকুরকে বাঁচালেন পুলিশকর্মী

  • ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, মুজিব সাবধানে কুকুরটির কাছে পৌঁছলেন। তারপর সেটিকে মেশিনে তুলে নিচ্ছেন। ক্লিপটি কয়েক সেকেন্ডের। কিন্তু তাতেই দেখা যাচ্ছে, কীভাবে মুজিব কুকুরটিকে পুরো সময় শক্তভাবে আঁকড়ে ধরে ছিলেন।

নিজের প্রাণের তোয়াক্কা না করেই কুকুরকে বাঁচালেন এক পুলিশকর্মী। তেলেঙ্গানা রাজ্য পুলিশের ওই হোমগার্ডের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আইপিএস অফিসার দীপাংশু কাবরা টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করেছেন। ক্লিপটিতে দেখা যাচ্ছে, ভয়ঙ্কর স্রোতে বয়ে চলেছে নদীতে। তার মাঝেই আটকে একটি কুকুর।

মুজিব নামের ওই হোমগার্ড কুকুরটিকে বাঁচাতে ছুটে আসেন। উদ্ধারের জন্য একটি জেসিবি মেশিনের ব্যবস্থা করেন। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, মুজিব সাবধানে কুকুরটির কাছে পৌঁছলেন। তারপর সেটিকে মেশিনে তুলে নিচ্ছেন। ক্লিপটি কয়েক সেকেন্ডের। কিন্তু তাতেই দেখা যাচ্ছে, কীভাবে মুজিব কুকুরটিকে পুরো সময় শক্তভাবে আঁকড়ে ধরে ছিলেন। তারপর নিরাপদে তুলে আনেন।

দেখুন সেই ভিডিয়ো:

কমেন্টে অনেকেই পুলিশকর্মীর সাহসিকতার প্রশংসা করেছেন। 'মুনডিউ' নামের এক টুইটার ব্যবহারকারী লেখেন, 'এই স্বার্থপর দুনিয়ায় প্রত্যেকে নিজের ভালটুকুই ভাবেন। সেখানে হোমগার্ড মুজিব এক দৃষ্টান্ত। তাঁর পদোন্নতি প্রাপ্য। ওনাকে অনেক শুভেচ্ছা।'

আপনার এই ভিডিয়োটি কেমন লাগল? জানান কমেন্টে।

বন্ধ করুন