বাংলা নিউজ > ঘরে বাইরে > সফরে এসে ঘন ঘন হাঁচি মন্ত্রীর, করোনা-আতঙ্কে ঘাম ঝরল ভক্তদের
রাজ্যের মন্ত্রী কেটিআর-এর বেদম হাঁচি ও তোয়ালেতে বার বার মুখ মোছার ভিডিয়ো গত ১২ ঘণ্টায় সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।
রাজ্যের মন্ত্রী কেটিআর-এর বেদম হাঁচি ও তোয়ালেতে বার বার মুখ মোছার ভিডিয়ো গত ১২ ঘণ্টায় সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

সফরে এসে ঘন ঘন হাঁচি মন্ত্রীর, করোনা-আতঙ্কে ঘাম ঝরল ভক্তদের

  • সর্দিতে কাবু নেতার কাণ্ড দেখে করোনা আতঙ্ক ছড়াল তেলাঙ্গনায়।

ঘন ঘন হাঁচছেন মুখ্যমন্ত্রীর ছেলে তথা শাসকদলের কার্য নির্বাহী সভাপতি। তিনিই আবার রাজ্যের তথ্য প্রযুক্তি মন্ত্রীও বটে। সর্দিতে কাবু নেতার কাণ্ড দেখে করোনা আতঙ্ক ছড়াল তেলাঙ্গনায়। 

তেলাঙ্গনার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের একমাত্র ছেলে তথা শাসকদল তেলাঙ্গনা রাষ্ট্র সমিতির কার্যনির্বাহী সভাপতি মায় রাজ্যের মন্ত্রী কেটিআর-এর বেদম হাঁচি ও তোয়ালেতে বার বার মুখ মোছার ভিডিয়ো গত ১২ ঘণ্টায় সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। 

সোমবার রাজন্য-সিরসিলা জেলা সফরে গিয়ে তাঁর কাতর অবস্থার ভিডিয়ো ক্লিপিং দেকে দুশ্চিন্তায় পড়েছেন জেলার নেতা ও সমর্থকরা। জেলায় আচমকা বেড়ে যাওয়া করোনা আক্রান্তের সংখ্যা সেই উদ্বেগ আরও বাড়িয়েছে।

এক উদ্বিগ্ন সমর্থক টুইট করে কেটিআর-কে প্রশ্ন করেছেন, ‘কেটিআর স্যার, গতকাল সিরসিলা সফরে এসে আপনাকে ফ্লু সদৃশ্য উপসর্গে ভুগতে দেখে উদ্বেগে আছি। যবে থেকে রাজ্যে কোভিড হানা দিয়েছে, আপনি তার বিরুদ্ধে সিজের স্বাস্থ্যের পরোয়া না করে যুদ্ধ করছেন। দয়া করে আপনার সুস্থতা সম্পর্কে জানান। আপনিই আমাদের ভরসা। দয়া করে নিজের যত্ন নিন।’

ভক্তের আকুল প্রশ্নের জবাবে কেটিআর আশ্বস্ত করেছেন, ‘আপনার আন্তরিকতার জন্য অনেক ধন্যবাদ। এখন একদম ভালো আছি। সিরসিলা যাওয়ার পথে পুরনো সর্দির অ্যালার্জির আক্রমণ ফের মাথাচাড়া দিয়েছিল। তবু অনেকের অসুবিধা হবে ভেবে সফর বাতিল করিনি। অপ্রত্যক্ষ ভাবে কোনও সমস্যা সৃষ্টি করে থাকলে ক্ষমা চাইছি।’

জানা গিয়েচে, ওই দিন মন্ত্রী নিজের কেন্দ্র সিরসিলার থাংগাল্লাপল্লি ব্লকে একাধিক প্রকল্পের উদ্বোধন করেন। এ ছাড়া মার্কণ্ডেয় ভবনে একটি অনুষ্ঠানে তিনি পাওয়ারলুম কর্মীদের অত্যাবশকীয় পণ্য বণ্টনও করেন।

বন্ধ করুন