বাংলা নিউজ > ঘরে বাইরে > Bangladesh: ছাত্রীকে নিয়ে পালিয়ে বিয়ে প্রধান শিক্ষকের, অপহরণের অভিযোগ তুলল পরিবার

Bangladesh: ছাত্রীকে নিয়ে পালিয়ে বিয়ে প্রধান শিক্ষকের, অপহরণের অভিযোগ তুলল পরিবার

ছাত্রীকে নিয়ে পালালেন শিক্ষক। প্রতীকী ছবি

জানা গিয়েছে, ওই প্রধান শিক্ষকের নাম ফিরোজ আহমেদ। তিনি গুরুদাসপুরের নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ওই ছাত্রীর বাবা স্কুলে গিয়ে জানতে পারেন, প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ নাকি তার মেয়েকে নিয়ে চলে গিয়েছেন।

ছাত্রীকে নিয়ে পালিয়ে গেলেন স্কুলেরই প্রধান শিক্ষক। শুধু পালিয়েই গেলেন না, ছাত্রীকে বিয়েও করলেন! ঘটনাটি বাংলাদেশের নাটোরের গুরুদাসপুরের। যদিও ওই ছাত্রী যে প্রধান শিক্ষকের সঙ্গে স্বেচ্ছায় পালিয়ে গিয়েছে তা মানতে নারাজ তার পরিবার। এই ঘটনায় প্রধান শিক্ষক এবং তার পরিবারের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করেছেন ছাত্রীর বাবা-মা। বিষয়টি জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

‘আমার মেয়ের টিচারের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলাম, মেয়ে দেখে ফেলে! এবার কী হবে?’

জানা গিয়েছে, ওই প্রধান শিক্ষকের নাম ফিরোজ আহমেদ। তিনি গুরুদাসপুরের নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। গতকাল শনিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে স্কুলে পরীক্ষা দিতে গিয়েছিলেন ওই ছাত্রী। তারপরে আর সে ফেরেনি। দুপুর গড়িয়ে যাওয়ার পরেও ছাত্রী ঘরে না ফেরায় চিন্তিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। এরপরে ওই ছাত্রীর বাবা স্কুলে গিয়ে জানতে পারেন, প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ নাকি তার মেয়েকে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে চলে গিয়েছেন। এরপরে খোঁজখবর নিয়ে জানতে পান তার মেয়ে প্রধান শিক্ষকের সঙ্গে রাজশাহীতে একটি বাড়িতে রয়েছেন। এরপরেই তাদের সঙ্গে যোগাযোগ করেন ছাত্রীর বাবা। কিন্তু, প্রধান শিক্ষক ছাত্রীকে ছাড়তে রাজি হননি। এমনকি ওই ছাত্রীও তার বাবাকে নাকি জানিয়ে দেয় যে সে প্রধান শিক্ষককে বিয়ে করেছে। আর বাড়ি ফিরতে চায় না।

পরে থানায় গিয়ে ওই প্রধান শিক্ষক-সহ তার ভাইয়ের বিরুদ্ধে অপহরণের অভিযোগ দায়ের করেন ছাত্রীর বাবা-মা। ঘটনায় রাজশাহীর বাড়িতে হানা দেয় পুলিশ। কিন্তু ততক্ষণে সেখান থেকে ছাত্রীকে নিয়ে পালিয়ে যায় প্রধান শিক্ষক। গুরুদাসপুর থানার ওসি মহম্মদ মতিন জানিয়েছেন, ‘এ নিয়ে আমরা তদন্ত চালাচ্ছি। অভিযুক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.