বাংলা নিউজ > ঘরে বাইরে > দেড় কোটির সোনার হার জলের দরে বিক্রি করল চোর, দাম শুনলে অবাক হবেন

দেড় কোটির সোনার হার জলের দরে বিক্রি করল চোর, দাম শুনলে অবাক হবেন

দেড় কোটির সোনার গয়না বিক্রির অভিযোগ। প্রতীকী ছবি

জেরার সময় সুনীতা পুলিশকে জানান তিনি নেকলেশটি এক স্বর্ণকারকে বিক্রি করে দিয়েছেন। পরে সেই স্বর্ণকারের কাছেও যায় পুলিশ। দীপক নামে ওই স্বর্ণকারের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এরপর পুলিশ তার বাড়ি থেকে নেকলেশটি বাজেয়াপ্ত করে।

শুক্রবার হরিয়ানা পুলিশ এক মহিলাকে গ্রেফতার করেছে। তার সঙ্গেই এক স্বর্ণকারকেও গ্রেফতার করেছে পুলিশ। আসলে ওই মহিলার বিরুদ্ধে সোনার অলঙ্কার চুরির অভিযোগ। পুলিশ সূত্রে খবর, গুরুগ্রাম থেকে দেড় কোটি টাকার একটি সোনার নেকলেশ তিনি চুরি করে বলে অভিযোগ। আর সেই সোনার নেকলেশ এক স্বর্ণকারের কাছে তিনি ৪০ হাজার টাকায় বিক্রি করে দেন। পুলিশ গ্রেফতার করেছে দুজনকেই।

সুনীতা নামে ওই মহিলা গুরুগ্রামের একটি বাড়িতে পরিচারিকা হিসাবে কাজ করতেন। বহুদিন ধরে ওই বাড়িতে কাজ করায় পরিবারের লোকজনও তাকে বিশ্বাস করে ফেলেছিলেন। সেই সুযোগে গত সপ্তাহে কোনওভাবে একটি নেকলেশকে সরিয়ে ফেলেছিলেন সুনীতা। অভিযোগ এমনটাই।

এরপরই বাড়ির মালকিন সুনীতার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশ গিয়ে সুনীতাকে আটক করে। জেরার সময় সুনীতা পুলিশকে জানান তিনি নেকলেশটি এক স্বর্ণকারকে বিক্রি করে দিয়েছেন। পরে সেই স্বর্ণকারের কাছেও যায় পুলিশ। দীপক নামে ওই স্বর্ণকারের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এরপর পুলিশ তার বাড়ি থেকে নেকলেশটি বাজেয়াপ্ত করে।

সুনীতাই পুলিশের কাছে স্বীকার করেছে সে ওই হারটি ৪০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছিল। পুলিশ জানিয়েছে গোটা ঘটনার তদন্ত চলছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.