বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘‌দৈত্যতন্ত্রের কুরুচিপূর্ণ নাচ’‌ বন্ধ করতে হবে’‌, মমতাকে তীব্র আক্রমণ হিমন্তের

‘‌দৈত্যতন্ত্রের কুরুচিপূর্ণ নাচ’‌ বন্ধ করতে হবে’‌, মমতাকে তীব্র আক্রমণ হিমন্তের

অসমের স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

ভোট পরবর্তী হিংসার জেরে এবার বাংলায় বাড়িঘর ছেড়ে অসমে পাড়ি দিলেন শতাধিক বিজেপি কর্মী ও তাঁদের পরিবার!‌

‌ভোট পরবর্তী হিংসার জেরে এবার বাংলায় বাড়িঘর ছেড়ে অসমে পাড়ি দিলেন শতাধিক বিজেপি কর্মী ও তাঁদের পরিবার!‌ ট্যুইটে এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন অসমের স্বাস্থ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।

সোমবার তিনি তাঁর ট্যুইটে তুলোধনা করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কে।এদিন নিজের ট্যুইটার হ্যান্ডেলে হেমন্ত বলেন, ‘‌বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পরে হিংসার মধ্যে প্রায় ৩০০ থেকে ৪০০ বিজেপি কর্মীরা বাংলায় তাঁদের বাড়িঘর ছেড়ে পালিয়ে অসমে প্রবেশ করেছেন।

তিনি আরও লেখেন, ‘‌ নির্লজ্জ অত্যাচার ও হিংসার শিকার হয়ে বিজেপি কর্মী ও তাঁদের পরিবার অসমের ধুব্রিতে পাড়ি দিয়েছেন। আমরা তাঁদের আশ্রয় ও খাবার দিচ্ছি।’‌

এর পরই মমতার উদ্দেশ্যে তীব্র আক্রমণ শানিয়ে বিশ্বশর্মা বলেন, ‘‌ দিদি আপনাকে ‘‌দৈত্যতন্ত্রের এই কুরুচিপূর্ণ নাচ বন্ধ করতে হবে’‌। তিনি আরও লেখেন, ‘‌ বাংলা আরও উন্নতি আশা করে’‌।

রবিবার ভোটের ফল ঘোষণা হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই রাজ্যজুড়ে রাজনৈতিক হিংসা ছড়িয়ে পড়ে। ঘটনায় কমপক্ষে ৮ জন বিজেপি সমর্থকদের মৃত্যু হয়েছে বলে অভিযোগ তোলে বঙ্গের পদ্মশিবির।

বিজেপি দাবি করে যে, নিহতদের মধ্যে তাঁদের ৬ জন কর্মীও রয়েছেন। শুধু তাই নয়, তৃণমূলের বিরুদ্ধে নন্দীগ্রামের বিজেপির কয়েকটি দলীয় দফতর ভাঙচুর করার অভিযোগ তোলে গেরুয়া শিবির।

ভোটের ফলপ্রকাশের পর তৃণমূল কর্মীদের হিংসার প্রতিবাদে আগামী ৫ মে দেশজুড়ে ধর্মঘটের ডাক দিয়েছে বিজেপি। বিজেপি জানিয়েছে, দলের সমস্ত সাংগঠনিক মণ্ডল করোনাবিধি মেনে এই প্রতিবাদ কর্মসূচিতে অংশগ্রহণ করবে।

 

বন্ধ করুন