বাংলা নিউজ > ঘরে বাইরে > জিনস পরে কেন বাইরে গিয়েছিলে? প্রশ্ন করতেই স্বামীকে কুপিয়ে খুন করলেন স্ত্রী
স্বামীকে খুন করার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে উঠেছে। প্রতীকী ছবি

জিনস পরে কেন বাইরে গিয়েছিলে? প্রশ্ন করতেই স্বামীকে কুপিয়ে খুন করলেন স্ত্রী

  • ভয়াবহ ঘটনা। স্ত্রী জিনস পরে বাইরে ঘোরাঘুরি করুক এটা পছন্দ করতেন না স্বামী। আর স্ত্রী জিনস পরে মেলা দেখতে গিয়েছিল এটা দেখেই শুরু হয়। তারপরই চরম পরিণতি স্বামীর।

স্ত্রী জিনস পরতে ভালোবাসেন। কিন্তু স্বামীর এতে আপত্তি ছিল। আর তাতেই ভয়ানক রেগে যান স্ত্রী। আর সেই রাগের বশেই তিনি স্বামীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করেন বলে অভিযোগ। গোটা ঘটনায় এলাকায় শোরগোল পড়ে যায়। ঝাড়খণ্ডের জামতারা জেলার জোড়ভিথা গ্রামের ঘটনা।

নিহত ব্যক্তির বাবা কর্ণেশ্বর টুডু বলেন, জিনস পরা নিয়ে ছেলে ও বৌমার মধ্যে কথাকাটাকাটি হয়েছিল। এরপরই বৌমা ছুরি নিয়ে ছেলের উপর হামলা চালিয়েছিল। এদিকে ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে পুলিশের কাছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্ত্রী যাতে জিনস না পরেন সেকারণে বার বার বারণ করতেন স্বামী। কিন্তু স্বামীর এই বারণ শুনতে চাননি স্ত্রী পুষ্প। শনিবার রাতে সেই জিনস পরেই গোপালপুর গ্রামে মেলা দেখতে গিয়েছিলেন পুষ্প। মেলা ফিরে যখন স্ত্রী ফিরে আসেন তখন স্বামী দেখেন পুষ্প জিনস পরে রয়েছেন। এরপরই এনিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া শুরু করে দেন স্বামী। পালটা তর্কে জড়িয়ে পড়েন পুষ্প। একটা সময় তিনি রাগ সামলাতে না পেরে ছুরি নিয়ে স্বামীর উপর ঝাঁপিয়ে পড়েন। একের পর এক ছুরি দিয়ে কোপাতে শুরু করেন স্বামীকে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন স্বামী।

চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

বন্ধ করুন