বাংলা নিউজ > ঘরে বাইরে > Young footballer death: অনুশীলনের সময় আচমকা মাঠের মধ্যেই অসুস্থ, অসমে হার্ট অ্যাটাকে মৃত তরুণ ফুটবলার

Young footballer death: অনুশীলনের সময় আচমকা মাঠের মধ্যেই অসুস্থ, অসমে হার্ট অ্যাটাকে মৃত তরুণ ফুটবলার

অনুশীলনের সময় আচমকা মাঠের মধ্যেই অসুস্থ, অসমে হার্ট অ্যাটাকে মৃত তরুণ ফুটবলার

ঋষিরাজ জোড়হাটের অল স্টার ক্লাবের হয়ে খেলতেন। তিনি অনূর্ধ্ব-১৩ এবং অনূর্ধ্ব-১৫ একাধিক আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্ট খেলেছেন। খেলায় দুর্দান্ত পারফরম্যান্সের জন্য তিনি সকলেরই পছন্দের ফুটবলার হিসেবে পরিচিত ছিলেন।

মর্মান্তিক দুর্ঘটনা। ফুটবল অনুশীলনের সময় অসমে মৃত্যু হল এক তরুণ ফুটবলারের। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে জোড়হাটের অসম কৃষি বিশ্ববিদ্যালয়ের মাঠে। মৃত তরুণ ফুটবলারের নাম ঋষিরাজ বরাহ (২২)।  অনুশীলন করার সময় আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে চিকিৎসার জন্য জোরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, চিকিৎসকরা তাকে বাঁচাতে পারেননি। প্রাথমিকভাবে চিকিৎসকরা জানিয়েছেন, হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয়েছে ওই তরুণের।

আরও পড়ুন: খেলা চলাকালীন মাঠে পড়ল বাজ, মৃত্যু ফুটবলারের, দেখুুন হাড় হিম করা ভিডিয়ো

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ঋষিরাজ জোড়হাটের অল স্টার ক্লাবের হয়ে খেলতেন। তিনি অনূর্ধ্ব-১৩ এবং অনূর্ধ্ব-১৫ একাধিক আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্ট খেলেছেন। খেলায় দুর্দান্ত পারফরম্যান্সের জন্য তিনি সকলেরই পছন্দের ফুটবলার হিসেবে পরিচিত ছিলেন। ঋষিরাজ জোড়হাটের আর্মি পাবলিক স্কুল থেকে পড়াশোনা করেছেন। তিনি একজন উজ্জ্বল ছাত্র ছিলেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে স্কুল কর্তৃপক্ষ। পাশাপাশি শোকগ্রস্ত তাঁর পরিবার। তরুণ ফুটবলারের অকাল মৃত্যুর কারণ হিসেবে হৃদযন্ত্র বিকল হয়ে যাওয়াকেই চিহ্নিত করেছেন চিকিৎসকরা। 

জানা গিয়েছে, শুধু খেলোয়াড় হিসেবেই নয়, একজন ভালো মানুষ হিসেবেও পরিচিত ছিলেন ঋষিরাজ। তিনি অসহায় মানুষ এবং প্রাণীদের সেবা যত্ন করতে ভালোবাসতেন। সেই কারণে এলাকায় তিনি সকলের প্রিয় ছিলেন। 

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ঋষিরাজের বাবা রাজেন বরাহ ওই আর্মি পাবলিক স্কুলের শিক্ষক ছিলেন। ছোটবেলা থেকেই ফুটবল খেলতে ভালোবাসতেন ঋষিরাজ। ২০২০ সালে তিনি ওই স্কুল থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এদিন অনুশীলনের সময় তিনি আচমকা অসুস্থ হয়ে মাঠে পড়ে যান। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত, বাংলার পাশাপাশি এবার ব্যাপক গরম পড়েছে অসমে। গ্রীষ্মের দাবদাহে ইতিমধ্যেই অসুস্থ হয়ে পড়েছেন বহু মানুষ। বৃহস্পতিবার অসমের কাছাড় জেলায় ৪৭ বছর বয়সি এক শিক্ষক তীব্র গরমের ফলে অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাকে শিলচর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা জানান হৃদরোগে আক্রান্ত হয়ে ওই শিক্ষকের মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, ওই শিক্ষকের নাম চয়ন দে। কালাইন এলাকায় সত্য রঞ্জন কলেজে ক্লাস চলাকালীন তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁর মৃত্যু হয়।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

শুধু ঋতুপর্ণা নয়, ৫০ জনের কাছে গিয়েছে রেশন দুর্নীতির টাকা, একে একে তলব করবে ED? কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর মনোজের মতোই বেঙ্গল প্রো টি-২০ লিগে হার দিয়ে অভিযান শুরু ঋদ্ধিমান-অনুষ্টুপের TRP: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো প্যারিস অলিম্পিক্সে ক্লে কোর্টের মহারাজ-যুবরাজ একই ফ্রেমে, খেলবেন জুটি বেঁধে ‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর অতিভারী বৃষ্টিতে ভেসে গেল তিস্তা বাজার, ফুঁসে ওঠা নদীর রণমূর্তিতে বন্ধ রাস্তা পুজোর ছুটিতে ঘুরতে যাবেন? টিকিট কাটার ক্ষেত্রে মিলবে বড় সুবিধা, ঘোষণা রেলের কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.