বাংলা নিউজ > ঘরে বাইরে > এই ৫টি জিনিস বাড়িতে রাখলে উন্নতির পথ প্রশস্ত হবে, বলছে ফেঙ শুই
সাফল্যকে কু-দৃষ্টি থেকে রক্ষা করে লাকি মানি ক্যাট।
সাফল্যকে কু-দৃষ্টি থেকে রক্ষা করে লাকি মানি ক্যাট।

এই ৫টি জিনিস বাড়িতে রাখলে উন্নতির পথ প্রশস্ত হবে, বলছে ফেঙ শুই

  • পাঁচটি জিনিস, যা বাড়িতে থাকলে আপনার উন্নতির পথ প্রশস্ত হবে।

ফেঙ শুই এবং বাস্তুশাস্ত্রে এমন ৫টি জিনিসের উল্লেখ আছে, যা বাড়িতে থাকলে ব্যবসা এবং কেরিয়ারে উন্নতি হবে, আর্থিক প্রতিপত্তি বাড়বে। এমনকি স্বাস্থ্যও ভালো থাকতে পারে। জানুন কি এই পাঁচটি জিনিস, যা আপনার বাড়িতে থাকলে আপনার উন্নতির পথ প্রশস্ত হবে।

বাম্বু প্লান্ট- ফেঙ শুইতে বাম্বু প্লান্ট শক্তির প্রতীক। দ্রুত উন্নতি এর প্লাস পয়েন্ট। বিপরীত পরিস্থিতিতেও এই প্লান্ট এগিয়ে যেতে সাহায্য করে। বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে এই প্লান্ট লাগানো উচিত।

লাকি মানি ক্যাট- চিন এবং জাপানের সংস্কৃতিতে এটি অত্যন্ত প্রচলিত। এর থাবাকে ধন-সম্পত্তি এবং বৈভবের প্রতীক মনে করা হয়। বিড়াল অন্ধকারে দেখতে পায়। তাই মনে করা হয়, এটি আপনার সাফল্যকে কুদৃষ্টির নজর থেকে বাঁচায়। অফিসে এটি আপনি নিজের ডেস্ক বা ক্যাশ রেজিস্টারের সামনে রাখতে পারেন। আবার সম্পত্তি বৃদ্ধির জন্য এটি বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে এবং আন্তরিক জ্ঞান বৃদ্ধির জন্য উত্তর-পূর্ব কোণে রাখুন।

মানি ফ্রগ- চিনে প্রচলিত ধারণা অনুযায়ী মানি ফ্রগ সম্পত্তির দেবতার পোষ্য। এই তিনপেয় ব্যাঙের মুখে কয়েন থাকে। কেরিয়ারে সাফল্যের জন্য এটি নিজের বাড়ির মুখ্য দরজার দিকে মুখ করে অথবা উত্তর দিকে রাখুন। সম্পত্তি বৃদ্ধির জন্য এটি নিজের বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে রাখুন।

লাফিং বুদ্ধ- চিনা সংস্কৃতিতে লাফিং বুদ্ধকে আনন্দ, সৌভাগ্য, সন্তুষ্টি এবং প্রাচুর্যের প্রতীক মনে করা হয়। লাফিং বুদ্ধকে বাড়ি বা অফিসের প্রধান দরজার দিকে মুখ করে রাখা উচিত। এটি এমন জায়গায় রাখুন, যাতে বাইরে থেকে ভিতরে আসার সময় লাফিং বুদ্ধর হাসিমুখ সবার আগে চোখে পড়ে।

চাইনিজ ড্রাগন- এটি গুড লাক, সাফল্য এবং নিরাপত্তার প্রতীক। এটি বাড়ির বেশ কয়েকটি জায়গায় রাখা যেতে পারে। এর থেকে এক ধরনের ‘চি এনার্জি’ বের হয়, যা আমাদের সৌভাগ্য এবং সাফল্যে বৃদ্ধি ঘটায়।

বন্ধ করুন